| প্রচ্ছদ

আফ্রিদি-স্মিথদের নিয়ে রোমাঞ্চিত ইমরুল

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬৪ বার

রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটসের পর বিপিএলে সবচেয়ে বেশি তারকা খেলোয়াড় রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ানসে। স্টিভেন স্মিথ, শোয়েব মালিক, শহীদ আফ্রিদিরা আলো ছড়াচ্ছেন তামিমের দলে।

বিপিএলের ষষ্ঠ আসরে নিজেদের প্রথম ম্যাচে আজ তারা মাঠে নামবেন ডেভিড ওয়ার্নারের সিলেট সিক্সার্সের বিপক্ষে। শুধু তারকাখ্যাতি দিয়ে নয়, দলীয় পারফরম্যান্সেই কুমিল্লা শুরুটা ভালো করতে চায় বলে জানালেন বাঁ-হাতি ওপেনার ইমরুল কায়েস।

শনিবার মিরপুর একাডেমি মাঠে অনুশীলনের পর কুমিল্লার ইমরুল বলেন, ‘আমাদের দল নিয়ে আমরা খুশি। আলাদাভাবে প্রত্যেকটা জায়গায় ভালো খেলোয়াড় রয়েছে। বিদেশিরা সবাই চলে এসেছেন। আমাদের দল ভারসাম্যপূর্ণ।’

স্মিথ দলে যোগ দিয়ে সবার সঙ্গে ব্যবহারে আন্তরিকতার পরিচয় দিচ্ছেন। দ্রুত সবার সঙ্গে তিনি মানিয়ে নিতে পারবেন বলে ধারণা ইমরুলের। স্মিথের সঙ্গে একই দলে খেলবেন কখনই কী চিন্তা করেছিলেন?

ইমরুল বলেন, ‘অনেক খেলোয়াড়ের সঙ্গেই তো খেলার অভিজ্ঞতা নেই। কিন্তু অনেকের সঙ্গে খেলা হয়ে যায়। আফ্রিদির সঙ্গেও আগে কখনও খেলিনি। এবার খেলব।’ শুরুর লক্ষ্যটা নিয়ে তিনি বলেন, ‘শুরুটা সবচেয়ে গুরুত্বপূর্ণ। আমরা সেদিকেই লক্ষ্য রাখছি।’

মন্তব্য