| প্রচ্ছদ

ছেলের চুলের স্টাইল দিলেন শাকিব

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬৯ বার

মাথাভর্তি লম্বা চুল ছিলো শাকিব খান ও অপু বিশ্বাসপূত্র আব্রাম খান জয়ের। সেই চুল ফেলে দিতে হলো এবার। সম্প্রতি স্কুলে যাওয়া শুরু করেছে স্টার কিডস আব্রাম। স্কুল থেকে জানানো হয়েছে বড় চুল রাখা যাবে না। বাবা শাকিব খানকে স্কুল কর্তৃপক্ষ অনুরোধ করেন জয়ের চুল ছোট করে রাখার। পরে শাকিব খানই করলেন সব ব্যবস্থা।

 

 

 

 

ল্যাপটপে মায়ের ওযেবসাইট দেখছে  জয়

বসুন্ধরা আবাসিক এলাকার ইন্টারন্যাশনাল স্কুল ঢাকাতে প্রি স্কুলে যাচ্ছেন জয়। সেখান থেকে জয়ের চুল ফেলে দেয়ার কথা জানানোর পর  ছেলেকে নিজের বাসায় নিয়ে যান শাকিব খান। পরে নর সুন্দরকে বাসায় ডেকে আনেন। ছেলের চুল কোন স্টাইলে রাখবে সেটা ঠিক করে দেন শাকিব নিজেই।

ছেলের চুল কাটতে টানা ৩ ঘন্ট সময় লেগেছে বলে। পুরো সময়টা শাকিব খান আব্রামের পাশেই ছিলো বলে জানান অপু বিশ্বাস। সোমবার রাত ১২টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছেলের নতুন লুকের ছবি দিয়েছেন অপু বিশ্বাস।

 

 

 

 

আব্রাম খান জয়

আজ সকালে তার সঙ্গে যোগাযোগ করা হলে অপু বিশ্বাস সমকাল অনলাইনকে বলেন, শাকিবের নিজের দেয়া লুক এটি।চার দিন আগে জয়ের বাবাই ছেলের এই নতুন লুক দিয়েছেন। লুকটা আমারও পছন্দ হয়েছে। জয়কে এখন বেশ সময় দেয় শাকিব। প্রায় সময় ছেলেকে নিজের কাছে নিয়ে রাখেন। ছেলেকে নিয়ে ঘুরতেও বের হন। বাবা-ছেলের এমন সময় কাটানো আমাকেও আনন্দ দেয়।’ 

আব্রাম খান জয়ের বয়স এখন দুই বছর তিন মাস। নানা কাজে ব্যস্ত থাকা অপু বিশ্বাস কোথাও যাওয়ার আগে শাকিব খান ফ্রি থাকলে তার কাছে ছেলেকে রেখে যান বলেও জানান। পাশাপাশি জয় পুরোপুরি শাকিব খানের কপি হয়েছে বলেও জানান অপু।

 

মন্তব্য