| প্রচ্ছদ

তাসকিনের গোঁফ-রহস্য

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৮৬ বার

এবারের বিপিএলে নতুন লুকে আবির্ভূত হয়েছেন তাসকিন আহমেদ। রেখেছেন স্টাইলিশ ‘গোঁফ’। সিলেট সিক্সার্সের জার্সি গায়ে তা নিয়েই মাঠ মাতাচ্ছেন তিনি।

ক্লিন শেভে অভ্যস্ত তাসকিন হঠাৎ কেন গোঁফ রেখেছেন? এ নিয়ে কৌতূহলী ভক্তরা। অবশেষে জানা গেল তার গোঁফ রাখার রহস্য। খোদ তাসকিন জানালেন, মায়ের কথা মেনেই হঠাৎ এ গোঁফ প্রীতি আমার।

সম্প্রতি এক বিশেষ আয়োজন করে দেশের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম প্রথম আলো ফেসবুক পেজ। তাতে তিনি বলেন, আমার একটু গোঁফ ও অল্প দাড়ি উঠেছে। সেটি রেখে দিয়েছি। তবে নিজেকে ভাবগাম্ভীর্যপূর্ণ বা একটু বড় মানুষ হিসেবে উপস্থাপনের জন্য নয়।

ইতিমধ্যে বাবা সত্তা পেয়েছেন তাসকিন। বড় মানুষই তো বটে! অনেকে তা-ই ধরেছিলেন। তবে এ পেসার বলছেন ভিন্নকথা- নিজেকে বড় দেখানোর জন্য গোঁফ রাখিনি। মায়ের কথাতেই তা রাখা।

তো কীভাবে? সেই ঘটনারও ব্যাখ্যা দিয়েছেন ডানহাতি পেসার, বিসিএলে চারদিনের ম্যাচ খেলতে গিয়েছিলাম। দুটা ম্যাচ শেষ করে বাসায় এসেছি। আম্মু বলছেন- তোমার গোঁফ বড়ই হয়েছে দেখছি। তো রেখে দাও। এর পর মায়ের কথাতেই রেখে দিয়েছি।

প্রতিশ্রুতিশীল পেসার জানান, আগে একটু উঠলেই কেটে ফেলতাম। ক্লিন শেভ করতাম। আম্মু বলেন, ঠিক আছে তুমি যখন রেখেই দিয়েছ, তখন আর কেটো না। বিদেশি অনেক ফাস্ট বোলারই তো রাখে। তুমি রেখে বিপিএল খেলে দেখো। ব্যাস রেখে দিলাম।

তাসকিনের বিশ্বাস- ফর্ম ভালো হলে এই গোঁফ রাখাই হয়ে যাবে ট্রেন্ড।

মন্তব্য