| প্রচ্ছদ

অভিনেত্রী অহনাকে ঝুলিয়ে নিয়ে যাওয়া সেই ট্রাক ড্রাইভার আটক

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭৮ বার

পুলিশের আন্তরিক সহযোগিতায় শনিবার ভোর বেলায় ধরা পড়েছে অভিনেত্রী অহনাকে টেনে হিছড়ে নিয়ে যাওয়া সেই ট্রাকের ড্রাইভার। উত্তরা থানা ও অহনার খালাতো বোন লিজা মিতু এ গ্রেফতারের খবর নিশ্চিত করেছেন। 

লিজা জানান, শুক্রবার রাতেই সেই ট্রাক চালকের হেলপারকে পুলিশ ধরে ফেলেন। তারপর তাকে নিয়েই রাতব্যাপী বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ভোর বেলায় আশুলিয়া থেকে ড্রাইভার সুমনকে আটক করা হয়। 

সুমন ও তার হেলপার এখন উত্তরা পশ্চিম থানায় পুলিশ হেফাজতে রয়েছে। ড্রাইভারের উপযুক্ত শাস্তি দাবী করেছেন অভিনেত্রী অহনা। তিনি  বলেন, ‘আমাকে হত্যা করার যে চেষ্টা তারা করেছিলো এর জন্য তাদের যথাযথ শাস্তি চাই। না হলে ভবিষ্যতেও তারা এ কাজ করবে।’

বুধবার গভীর রাতে শুটিং স্পট থেকে ব্যক্তিগত গাড়ি চালিয়ে উত্তরার বাসায় ফিরছিলেন অভিনেত্রী অহনা। উত্তরা ১২ নম্বর সেক্টরে পৌঁছলে একটি ট্রাক তার গাড়িকে ধাক্কা দেয়। এ নিয়ে ট্রাকচালকের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান তিনি। একপর্যায়ে তিনি গাড়ি থামিয়ে ট্রাকের দরজায় উঠে চালককে নামতে বলেন। তখন হঠাৎ দ্রুতগতিতে ট্রাক চালিয়ে পালানোর চেষ্টা করেন চালক। আর অহনা ট্রাকের দরজায় বিপজ্জনকভাবে ঝুলতে থাকেন। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে ট্রাকচালক জোরে ব্রেক কষেন। এতে ছিটকে সড়কে পড়ে গুরুতর আহত হন অহনা।

মন্তব্য