| প্রচ্ছদ

ভ্রাম্যমান আদালত : জরিমানা ২ ও গ্রেফতার ১

পুণ্ড্রকথা রিপোর্ট
পঠিত হয়েছে ১০০ বার। প্রকাশ: ১৩ জানুয়ারী ২০১৯ । আপডেট: ১৩ জানুয়ারী ২০১৯ ।

বগুড়ায় পৃথক পৃথক অভিযানে ২টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা ও ৭৬৪ প্যাকেট পটকাসহ একজনকে গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)-এর সদস্যরা। রোববার ব্যাটালিয়ন অধিনায়ক মোঃ নিজাম উদ্দীনের নির্দেশে অভিযান পরিচালনা করা হয়।  
এপিবিএন-এর প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, ইন্সপেক্টর মোঃ তরিকুল ইসলামের নেতৃত্বে একটি দল শহরের প্রাথমিক শিক্ষা অফিস সাব পোষ্ট অফিস এলাকায় চোরাচালান ও মাদক বিরোধী অভিযান পরিচালনার সময় ৭৬৪ প্যাকেট পটকাসহ মোঃ আকতার আলী (৫৫)-কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আকতার আলী ইশ্বরদী থানার মোহাম্মদপুর গ্রামের মৃত ইছাহাক আলী পুত্র।
একইদিনে শহরের চারমাথা ও তিন মাথা রেলগেট এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় ট্রেড লাইসেন্স না থাকায় এবং প্লাষ্টিকের ব্যাগ ব্যবহারের অপরাধে ২টি প্রতিষ্ঠানকে মোট ৯ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। ম্যাজিষ্ট্রেট জগৎবন্ধু মন্ডল-এর পরিচালনায় ২ঘন্টা ব্যাপী চলা ওই অভিযানে নিরাপদ বস্ত্র বিতানের মালিক মোঃ শান্ত রায়হান (২৮)-কে ট্রেড লাইসেন্স না থাকায় ৬ হাজার টাকা ও জেএম ট্রেডার্স-এর মালিক মোঃ আঃ হালিম (৪৫)-কে প্লাষ্টিকের বস্তা ব্যবহারের অপরাধে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

মন্তব্য