| প্রচ্ছদ

সংরক্ষিত নারী আসনে শোবিজের মনোনয়ন কিনলেন যারা

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ১১৯ বার

একাদশ সংসদে সংরক্ষিত নারী আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন দেশের শোবিজ অঙ্গনের জনপ্রিয় কয়েকমুখ। মনোনয়নপত্র নেওয়াদের মধ্যে রয়েছেন অভিনেত্রী সারাহ বেগম কবরী, রোকেয়া প্রাচী, মৌসুমী, জ্যোতিকা জ্যোতি ও কণ্ঠশিল্পী সুমি আক্তার। মঙ্গলবার ও বুধবার দুই দিনে আওয়ামী লীগের ধানমণ্ডি অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তারা। 

কবরী ও জ্যোতিকা জ্যোতি মনোনয়ন নেন মঙ্গলবার। আজ বুধবার ফরম কেনেন মৌসুমী, রোকেয়া প্রাচী ও কণ্ঠশিল্পী সুমি আক্তার। মনোয়নপত্র নেওয়ার পর কবরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছিলেন বলেই  একবার জনগণের ভোটে নির্বাচিত হয়েছি। আমার বিশ্বাস এবারও তিনি আমার ওপর আস্থা রাখবেন।

অভিনেত্রী রোকেয়া প্রাচী বলেন, বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে আসছি। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলার গড়ার কাজে এক হয়ে কাজ করতে চাই। 

মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনেই সংগ্রহ করেছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। তিনি বলেন, মানুষের সেবা করার লক্ষ্যে মনোয়ন নিয়েছি। প্রধানমন্ত্রী যদি আমাকে সুযোগ দেন তাহলে সংস্কৃতি অঙ্গনের পাশাপাশি মানুষের উন্নয়নে কাজ করবো। আশা করি এমপি হলে আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারবো।  

সংরক্ষিত নারী আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন অন্যতম জনপ্রিয় কণ্ঠশিল্পী সুমি আক্তার। মনোনয়ন ফরম সংগ্রহের পর সুমি সাংবাদিকদের বলেন, সংরক্ষিত নারী আসনে এমপি হয়ে সংসদে যাওয়ার সুযোগ হলে দেশের শিল্প সাহিত্য ও সংস্কৃতি অঙ্গনের উন্নয়নে কাজ করতে চাই। পাশাপাশি আমার এলাকা জয়পুরহাটকে আরও এগিয়ে নিতে ভূমিকা রাখতে চাই।

শোবিজ অঙ্গনে গুঞ্জন উঠেছে অভিনেত্রী অপু বিশ্বাসও সংরক্ষিত আসনে মনোয়ন ফরম সংগ্রহ করেছেন। তবে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানানি অপু বিশ্বাস। খবর সমকাল অনলাইন

মন্তব্য