| প্রচ্ছদ

টিএমএসএস স্বাস্থ্য সেক্টরের উদ্যোগে স্টুডেন্ট উইক, নবীনবরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

পুণ্ড্রকথা রিপোর্ট
পঠিত হয়েছে ১১৪ বার। প্রকাশ: ১৭ জানুয়ারী ২০১৯ । আপডেট: ১৭ জানুয়ারী ২০১৯ ।

টিএমএসএস স্বাস্থ্য সেক্টর পরিচালিত টিএমএসএস মেডিকেল ইন্সটিটিউট অব রিসার্চ এন্ড টেকনোলজি (টিএমআইআরটি) ও মহাস্থান মেডিকেল এ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুল (এম-ম্যাটস) এর যৌথ আয়োজনে বৃহস্পতিবার ঠেঙ্গামারা বগুড়ায় টিএমএসএস কেন্দ্রীয় অডিটোরিয়ামে স্টুডেন্ট উইক,নবীনবরণ,পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
 

সকালে প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ,কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা ঢাকা-রংপুর মহাসড়কে এক বর্ণাঢ্য র‌্যালী বের করে। র‌্যালীটি মহাসড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় অডিটোরিয়ামে এসে শেষ হয়। র‌্যালী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

আলোচনা সভায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ও বিএমএ বগুড়ার সাধারণ সম্পাদক ডাঃ রেজাউল আলম জুয়েল প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,  চিকিৎসা বিষয়ক কারিগরী শিক্ষায় শিক্ষিত টেকনোলজিষ্টদের দেশে প্রচুর চাহিদা রয়েছে। বিদেশেও তাদের কর্মসংস্থানের সুযোগ রয়েছে। মেডিকেল টেকনোলজি শিক্ষায় শিক্ষিত হয়ে বেকার বসে থাকতে হয় না। তাদের প্রচুর চাকুরী পাওয়ার সুযোগ রয়েছে। এ পেশায় মানব সেবায় আত্মনিয়োগ করার যথেষ্ট সুযোগ রয়েছে।

 

টিএমআইআরটি ও এম-ম্যাটসের অধ্যক্ষ ডাঃ আহমেদ শরীফের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন টিএমএসএস নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম। এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন টিএমএসএস এর উপ-নির্বাহী পরিচালক-২ ডাঃ মতিউর রহমান এবং টিএমএসএস চিকিৎসা শিক্ষা বিভাগের পরিচালক ও ডোমেইন প্রধান অধ্যাপক ডাঃ অনুপ রহমান চৌধুরী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুন্ড্র বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান স্থপতি এমএইচএম শাহজাহান তরু, টিএমএসএস‘র আজীবন সদস্য মোহাম্মদ আনোয়ারুল ইসলাম বাচ্চু,পরিচালনা পর্ষদের কোষাধ্যক্ষ আয়শা বেগম,পরামর্শক(শিক্ষা) খোরশেদ আলম এবং টিএমএসএস চিকিৎসা শিক্ষা বিভাগের সিনিয়র সহকারী পরিচালক রফিকুল ইসলাম।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন টিএমআইআরটি‘র প্রশাসনিক কর্মকর্তা রোকনুজ্জামান সাজু। ম্যাটস থেকে প্রকাশিত ম্যাগাজিনের মোড়ক উন্মোচন ও কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়। শেষে ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মন্তব্য