| প্রচ্ছদ

বগুড়ার আদমদীঘির পাল্কি কনভেনশন সেন্টার থেকে ৭ নারীসহ ৪৭জন গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ১৯৪ বার। প্রকাশ: ১৯ জানুয়ারী ২০১৯ । আপডেট: ১৯ জানুয়ারী ২০১৯ ।

বগুড়ার আদমদীঘির সান্তাহার নওগাঁ বাইপাস সড়কের পার্শ্বে পাল্কি কনভেনশন সেন্টার থেকে  ৭জন নারীসহ ৪৭জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত ১১টায় বিকট শব্দে সাউন্ড বক্সসেট বাজিয়ে মদ্যপান অবস্থায় অনৈতিক কার্যকলাপের অভিযোগে তাদের গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে গ্রেফতারকৃতদের ২৯০ধারায় আদালতে প্রেরন করা হয়েছে। 

 

গ্রেফতারকৃতরা হলো- সান্তাহারের শিমুল হাসান, বগুড়া সদরের সামছুল আলম, জাহিদুল ইসলাম, এনামুল, জহুরুল হক, সাগর, রিপন, শাহিন, জাকির, সাইফুল, খালেক, মোমিন, সাহাদত হোসেন, আরাফাতুল, সোহাগ, আবু জাহের, ময়েন, শিবগঞ্জের আহসান হাবিব, আকাশ, মামুনুর, আছাদুল্লাহ, কাহালুর ওয়াহেদুজ্জামান, আজিজুল, মাসুদ রানা, নাজমুল, শাহজাহানপুরের সেলিম, ফারুক, মোকছেদ, লিটন, সিরাজুল, ওবাইদুল, আলিম, গাইবান্দার মাসুদ, হাসান মাহমুদ, শহিদুজ্জামান, মহিদুল, দুপচাঁচিয়ার ফরহাদ, কায়েম, শেরপুরের রোস্তম আলী, নন্দীগ্রামের কফিল উদ্দিন, নাটোরের শিউলি, সরিয়তপুরের শিরিন, ঢাকার শেফালী, আলো, টুম্পা, শেরপুরের সুমি, এবং ময়মনসিংয়ের বর্ষা।
 

 

আদমদীঘি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক জানান, শুক্রবার সন্ধ্যায় একটি বাস যোগে বগুড়া থেকে ৭জন নারীসহ ৪৭জন আদমদীঘির সান্তাহার নওগাঁ বাইপাস সড়ক সংলগ্ন পাল্কি নামের একটি কনভেনশন সেন্টার ভাড়া নেয়। গভীর রাতে পিকনিকের নামে ওইখানে মদ্যপান করে বিকট শব্দে সাউন্ড বক্স বাজিয়ে অনৈতিক (জনবিরক্তিকর) কার্যকলাপ চালিয়ে আসছিল। তাদের অনৈতিক কার্যকলাপের দৃশ্য দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে তাদের গ্রেফতার করেন।

মন্তব্য