| প্রচ্ছদ

টিএমএসএস ইন্সটিটিউট অব সায়েন্স এ্যান্ড আইসিটিতে কর্মসংস্থান বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

পুণ্ড্রকথা রিপোর্ট
পঠিত হয়েছে ৮৮ বার। প্রকাশ: ২০ জানুয়ারী ২০১৯ । আপডেট: ২০ জানুয়ারী ২০১৯ ।

বগুড়ায় পিকেএসএফ এর এসইআইপি প্রকল্পের আওতায় প্রশিক্ষণার্থীদের নিয়ে কর্মসংস্থান বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার জেলার শাজাহানপুরের সুজাবাদে টিএমএসএস ইন্সটিটিউট অব সায়েন্স এ্যান্ড আইসিটিতে (টিআইএসআই) ওই সভার উদ্বোধন করেন টিএমএসএসের নির্বাহী পরিচালক ড. হোসনে-আরা  বেগম।
 

কর্মসংস্থান বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন টিএমএসএস পরিচালনা পর্ষদের কোষাধ্যক্ষ আয়শা বেগম। এছাড়াও বক্তব্য রাখেন টিএমএসএস পরামর্শক (আইসিটি) খায়রুল ইসলাম, পরিচালক (আইসিটি) নিগার সুলতানা, টিএমএসএস ইন্সটিটিউট অব সায়েন্স এ্যান্ড আইসিটি‘র অধ্যক্ষ আমিনুল ইসলাম এবং এসইআইপি‘র কো-অর্ডিনেটর বাবলু সারোয়ার।এসময় উম্মুক্ত আলোচনায় অংশ গ্রহণ করেন এসইআইপি‘র প্রশিক্ষক ও প্রশিক্ষণার্থীগণ।

মতবিনিময় ওই সভায় উম্মুক্ত আলোচনয় অংশ গ্রহণ করে আউটসোর্সিং করে যারা সফলতা পেয়েছেন, যারা সফলতা পাননি, যারা আউটসোর্সিং আগে করেছেন এখনও করছেন সবাই নিজেদের অভিজ্ঞতা তুলে ধরেন।

সভা শেষে সিদ্ধান্ত গ্রহণ করা হয় যারা সফলতা পাননি তারা আবার টিএমএসএস আইসিটি বিভাগের মাধ্যমে আউট সোর্সিং বিষয়ে স্বল্প মূল্যে প্রশিক্ষণ নিতে পারবেন।

মন্তব্য