| প্রচ্ছদ

ধুনটে দুর্ঘটনায় নিহত বৃদ্ধার পরিচয় মেলেনি

ধুনট উপজেলা (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৩০৫ বার। প্রকাশ: ২২ জানুয়ারী ২০১৯ । আপডেট: ২২ জানুয়ারী ২০১৯ ।

বগুড়ার ধুনট উপজেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬০ বছর বয়সী অজ্ঞাত বৃদ্ধার পরিচয় মেলেনি। সোমবার সন্ধ্যা ৭টায় ধুনট-জোড়শিমুল সড়কের চিকাশী মফিজ মোড় এলাকায় ইজিবাইক উল্টে ওই বৃদ্ধা মারা যান। মঙ্গলবার বিকেল ৩টা পর্যন্ত তার পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ।

ধুনট থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় ধুনট বাজার থেকে ৯জন যাত্রী নিয়ে একটি ইজিবাইক বড়িয়া এলাকার দিকে যাচ্ছিল। সন্ধ্যা ৭টায় পথিমধ্যে চিকাশী মফিজ মোড় এলাকায় পৌছুলে দ্রুতগামী একটি ট্রাককে সাইড দিতে গিয়ে ইজিবাইকের চাকা গর্তে পড়ে যায়। এতে ইজিবাইকটি উল্টে ঘটনাস্থলে বৃদ্ধা নারী মারা যান। আহত হোন ইজিবাইকের অন্য যাত্রীরা। এদিকে ওই বৃদ্ধার মৃত্যুতে ভয়ে গাড়ী চালক এবং অন্য যাত্রীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধার মৃতদেহ উদ্ধার এবং ইজিবাইকটি আটক করেছে।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, ইজিবাইক উল্টে প্রায় ৬০ বছর বয়সী একজন নারী নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যা থেকে বিভিন্ন মাধ্যমে অনুসন্ধান করা হলেও ওই নারীর পরিচয় মেলেনি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নিহতের মৃতদেহ বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সেখানে ময়না তদন্ত শেষে বগুড়ায় আঞ্জুমানে মফিদুল ইসলামের কবরস্থানে দাফন করা হবে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

মন্তব্য