| প্রচ্ছদ

আইনি ঝামেলায় শিল্পার পরিবার

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ১২০ বার। প্রকাশ: ২৩ জানুয়ারী ২০১৯ । আপডেট: ২৩ জানুয়ারী ২০১৯ ।

বেশ ক'বছর ধরে পর্দায় নেই বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। আপাতত তিনি ব্যস্ত নাচের রিয়েলিটি অনুষ্ঠান, রেডিও শো নিয়ে। কিন্তু এরই মাঝে আইনি জটিলতায় পড়েছে তার পরিবার।

জি-নিউজ জানায়, ২০১৫ সালে 'পরহাদ অমরা' নামে একটি সংস্থার কাছ থেকে ২১ লাখ রুপি ঋণ নেয় শিল্পার বাবা সুরেন্দ্র শেঠি। এই  ঋণ শিল্পার বাবার কোম্পানির নামে দেওয়া হয়েছিল। 

কিন্তু ঋণ শোধ করার আগেই ২০১৭ সালে অক্টোবরে মৃত্যুবরণ করেন  সুরেন্দ্র শেঠি। সংস্থাটির অভিযোগ, শিল্পার পরিবারের কেউই এই  ঋণ শোধ করার চেষ্টা করেননি। অথচ সুরেন্দ্র শেঠির কোম্পানির মালিকানা তাদের নামেই রয়েছে। এ অভিযোগে ২০১৭ সালে ২৪ এপ্রিল প্রথম শিল্পার পরিবারকে আইনি নোটিস পাঠানো হয়। এরপর তাদের পরিবারের পক্ষ থেকে কোন জবাব না পেয়ে পরে মুম্বাই মেট্রোপলিটন মেজিস্ট্রেটের আদালতে  মামলা করে সংস্থাটি। 

ঋণ প্রদানকারী সংস্থাটির আরও অভিযোগ, গত ৮ ডিসেম্বর মামলার প্রথম শুনানি হয়। ওই শুনানিতে শিল্পার পরিবারের কোন সদস্যই আদালতে আসেননি। পরে আদালতের নির্দেশে আবার ভারতীয় দণ্ডবিধির ২০২ ধারায় মামলা করা হয়। এ মামলার শুনানির দিন ২৯ জানুয়ারি ধার্য করা হয়েছে।

এ প্রসঙ্গে শিল্পা বলেন, 'ওই ভদ্রলোক মিডিয়ায় আমাদের পরিবার সম্পর্কে বিভ্রান্তিমূলক তথ্য ছড়াচ্ছেন। আমার বাবা কোন ব্যাবসার সঙ্গে জড়িত ছিলেন না এবং আর্থিক লেনদেনের কোন ঘটনা নেই।'

মন্তব্য