| প্রচ্ছদ

ধুনটে সড়ক দুর্ঘটনায় দাখিল পরীক্ষার্থীসহ ৩জন আহত

ধুনট উপজেলা (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ২৫৭ বার। প্রকাশ: ২৪ জানুয়ারী ২০১৯ । আপডেট: ২৪ জানুয়ারী ২০১৯ ।

বগুড়ার ধুনট উপজেলায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে দাখিল পরীক্ষার্থীসহ ৩জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় গোসাইবাড়ী ইউনিয়নের চিথুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় আহতরা হলো উপজেলার মানিকপোটল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী বানিয়াজান চল্লিশপাড়া গ্রামের রফি মিয়ার ছেলে সঞ্জু মিয়া (১৮) ও তার সহপাঠি একই গ্রামের ফজর আলীর ছেলে রায়হান (১৬) এবং চিথুলিয়া গ্রামের আবু তাহেরের ছেলে রাকিবুল হাসান (২২)। 

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, বৃহস্পতিবার মানিকপোটল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিল। ওই অনুষ্ঠানের জন্য মিষ্টি আনতে মোটরসাইকেল যোগে আহত সঞ্জু মিয়া ও রায়হান গোসাইবাড়ী বাজারে যাচ্ছিল। চিথুলিয়া এলাকার রাকিবুল হাসান বাড়ী থেকে মোটরসাইকেল নিয়ে একই পথে চলছিল। একে অপরকে ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেল দু’টির সংঘর্ষ হয়। এতে তারা তিনজন আহত হলে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। 

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী মেডিকেল অফিসার হাফিজুর রহমান বলেন, দু’মোটরসাইকেলের সংঘর্ষে ৩জন আহত হয়ে জরুরী বিভাগে চিকিৎসা নিয়েছে। আহতদের মধ্যে দাখিল পরীক্ষার্থী সঞ্জু মিয়া ও রায়হানের অবস্থা গুরুতর। তাদের উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য