| প্রচ্ছদ

বদলগাছীতে এক ব্যক্তিকে পিঠিয়ে হত্যা

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ১৫১ বার। প্রকাশ: ২৪ জানুয়ারী ২০১৯ । আপডেট: ২৪ জানুয়ারী ২০১৯ ।

নওগাঁর বদলগাছী উপজেলা সদরের গাবনা গ্রামে সন্ত্রাসীরা হাফিজুর রহমান(৩৫) এক ব্যাক্তিকে পিঠিয়ে হত্যা করেছে। বুধবার রাতে এই ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাটিয়েছে। নিহত হাফিজুর ওই গ্রামের আব্দুল জলিলের ছেলে। 
বদলগাছী থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বলেন হাফিজুর রহমান নিজ বাড়িতে সন্ত্রাসীদের হামলার শিকার হন। রাত ১১টার দিকে তার শয়ন ঘরে কে বা কারা তাকে পিটিয়ে ও ধারালো ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে উপর্যপরি ছুরিকাঘাত করতে থাকে এসময় তার চিৎকার শুনে আশে-পাশের লোকজন ছুটে আসলে ঘরের দরজার সামনে তাকে ফেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময গ্রামবাসী তাকে উদ্ধার করে স্থানীয় গ্রাম্য ডাক্তারের নিকট নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। 
খবর পেয়ে বৃহষ্পতিবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার বদলগাছী-মহাদেবপুর সার্কেল আবু সালেহ মোঃ আশরাফুল আলম ঘটনাস্থল পরিদর্শন করে। 
গ্রামবাসীরা জানায় নিহত হাফিজুর ও তার পরিবারের সদস্যরা এলাকায় মাদক ব্যবসার সাথে জড়িত । ওই বাড়িতে দিনে-রাতে বিভিন্ন ধরনের লোকজন আসা যাওয়া করত। মাদক নিয়ে বিরোধের জের ধরে এই ঘটনা ঘটে থাকতে পারে। 
বদলগাছী সদর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম জানান, হাফিজুর ছিল এলাকার কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী।
এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মোঃ আশরাফুল আলম ও এ ঘটনায় প্রাথমিক পর্যায়ে নিহতের বাবা, মা, ভাই ও তাদের স্ত্রীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে । তবে কি কারনে এই হত্যাকান্ড সংগঠিত হয়েছে তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় হত্যা মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে থানার ওসি জালাল উদ্দিন জানান।

মন্তব্য