| প্রচ্ছদ

শীতবস্ত্র পেয়ে প্রাণোচ্ছল শতাধিক সুবিধাবঞ্চিত শিশু

প্রেস বিজ্ঞপ্তি
পঠিত হয়েছে বার। প্রকাশ: ১৩ জানুয়ারী ২০২১ ২০:৫২:৫৩ ।

বগুড়ার শাজাহানপুর উপজেলার মানিকদিপা গ্রামের সুবিধাবঞ্চিত শতাধিক শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে গন্তব্য ইউথ ফাউন্ডেশন নামে একটি সংগঠন। সংগঠনটির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার দুপুরে উপজেলার মানিকদিপা বিন্নাচাপড় স্বপ্ন পূরণ স্কুল চত্বরে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। এই সমস্ত সুবিধাবঞ্চিত শিশুরা স্বপ্নপূরণ স্কুলের শিক্ষার্থী।

শীতবস্ত্র বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা (এটিও) আব্দুল মমিন, ওয়াহেদুজ্জামান, মানিকদিপা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি আব্দুল বাছেদ রঞ্জু, ডোমনপুকুর এবতেদায়ী মাদরাসার প্রধান শিক্ষক মাওলানা আবু তাহের, গন্তব্য ইউথ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক সামাউন আফরাজ ফাহিম, বগুড়া জেলা শাখার সভাপতি নাহিদ মাহমুদ, সদস্য সাম্য সোহান, মেহেদী, হিমেল, সিয়াম, জিসান, প্লাবন প্রমুখ।

গন্তব্য ইউথ ফাউন্ডেশনের উপদেষ্টা স্বপ্নপূরণ স্কুলের পরিচালক মিজানুর রহমান জানান, গন্তব্য ইউথ ফাউন্ডেশন একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটি দেশব্যাপী শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে আসছে। এরই ধারাবাহিকতায় স্বপ্নপূরণ স্কুলের শতাধিক সুবিধাবঞ্চিত শিশু শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। স্বপ্নপূরণ স্কুলটি গ্রামের শিশুদের মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে।

মন্তব্য