| প্রচ্ছদ

হিরো আলমকে তো আর যেই সেই চরিত্রে নেয়া যাবে না: অন্তত জলিল

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ১২৩ বার। প্রকাশ: ২৯ জানুয়ারী ২০১৯ । আপডেট: ২৯ জানুয়ারী ২০১৯ ।

নির্বাচন কমিশনকে হাইকোর্ট দেখানো আলোচিত অভিনেতা হিরো আলমের কপাল খুলে যাচ্ছে।সিনেমায় অভিষেক হচ্ছে বগুরা-৪ আসনে নির্বাচন করে জামানায়ত খোঁয়ানো এই রাজনীতিবিদ কাম অভিনেতার।তাও আবার ছোট-খাটো কোনো চরিত্রে নয়।সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে তাকে দেখা যাবে।

 

ছবির নির্মাতাও সেলিব্রেটি নায়ক ও প্রযোজক অনন্ত জলিল তার পরবর্তী ছবিতে হিরো আলমকে কাস্ট করতে যাচ্ছেন।বিষয়টি নিশ্চিত করেছেন হিরো আলম ও অনন্ত জলিল দুজনেই।

 

হিরো আলমকে ছবিতে নেয়া প্রসঙ্গে অনন্ত জলিল এক সাক্ষাৎকারে বলেন, হিরো আলম একটা পর্যায়ে চলে গেছে। তাকে তো আর ছোটখাট চরিত্রে নেয়া যাবে না।তাকে বড় চরিত্রেই কাস্ট করা হবে।এখন আমি একটি যৌথ প্রযোজনার ছবি নিয়ে কাজ করছি। এতে অনেক ছোটখাটো চরিত্র রয়েছে। যেখানে হিরো আলমকে নিতে পারি না। সে যেহেতু একটা পর্যায়ে চলে গেছে তাই তাকে আগামী ছবিতে তাকে বড় চরিত্রে নেব। আমি যেহেতু কথা দিয়েছি, অবশ্যই নেব।

 

হিরো আলমও খুশি নায়ক ও নির্মাতা অনন্তের অফার পেয়ে।এর মধ্য দিয়ে তার চলচ্চিত্রে কাজ করার সুযোগ হচ্ছে।হিরো আলম বলেন, জলিল ভাই যেহেতু কথা দিয়েছে তিনি অবশ্যই কথা রাখবেন।

 

প্রসঙ্গত, বিচিত্র নাচ-গান ও অভিনয় দিয়ে আলোচনায় আসেন হিরো আলম।তার প্রকৃত নাম আশরাফুল আলম।অভিনয় দিয়ে আলোচনায় এলেও হিরো আলমের পরিচিতি বাড়ে একাদশ সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা দিয়ে।তিনি বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রতীকে নির্বাচন করেন।নির্বাচন কমিশনকে হাইকোর্ট দেখানো হিরো আলম নির্বাচনের পুরোটা সময় ছিলেন আলোচনায়।

মন্তব্য