| প্রচ্ছদ

বাঁচা-মরার লড়াইয়ে মিরাজের রাজশাহী

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৮৮ বার

চলতি বিপিএলে ১১ ম্যাচে রাজশাহীর হার ছয়টিতে। দলটি অবস্থান পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে। প্লে অফে খেলতে থাকতে হবে চার-এ। বাকি আছে একটি ম্যাচ। সেটিতে জিতলেও প্লে অফে খেলা হবে তা নয়। কিন্তু জিতলে হয়তো আশা থাকবে। তাই শেষ ম্যাচটিকে বাঁচা-মরাই লড়াই বলছেন দলের অধিনায়ক মেহেদি হাসান মিরাজ। 

মঙ্গলবার (২৯ জানুয়ারি) ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মিরাজ বলেন, একটা ম্যাচ বাকি আছে। সেটি যে কোনো মূল্যে জিততে হবে। তবে জিতলে যে প্লে অফে যাবো তার অন্তত সুযোগ থাকবে। কিন্তু হারলে সরাসরি ছিটকে যাবো।

‘চট্টগ্রামে উইকেট ব্যাটিং সহায়ক। আমাদের স্কোরটা যদি ১৮০ থেকে ২০০ হতো তাহলে জেতার সম্ভাবনা ছিল না। কিন্তু ব্যাটিংটা সেভাবে হয়নি।’

দলের ব্যাটিং লাইনআপ নিয়ে মিরাজ বলেন, ‘টি-টোয়েন্টিতে বড় তারকা থাকলে ম্যাচ জেতা সহজ হয়। কিন্তু আমাদের দলে বড় কোনো স্কোরার নেই। কিন্তু বোলিং সাইডটা যথেষ্ট শক্তিশালী। যত ম্যাচ জিতেছি বোলিংকে কাজে লাগিয়ে। ব্যাটিংটা আরও ভালো হলে আসরটা অন্যরকম কাটতো।’

এর আগে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন রাজশাহী অধিনায়ক মেহেদি হাসান মিরাজ। প্রথমে ব্যাট করে তার দল ১৪২ রানের লক্ষ্য দেয় মাশরাফি বিন মর্তুজার রংপুরকে। জবাবে ব্যাট ১৮ ওভার ৪ বলে ৬ উইকেট হাতে রেখে লক্ষ্য পৌঁছে মাশরাফির রংপুর। 

মন্তব্য