| প্রচ্ছদ

হিরো আলমের শুটিং দেখতে পদ্মার চরে ভিড়

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ১৮৮ বার। প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০১৯ । আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৯ ।

রাজশাহীর পদ্মার চরে শুটিং করতে এসেছেন আলোচিত অভিনেতা হিরো আলম।সোমবার সকাল থেকে পদ্মার চরের খোলা আকাশের বিভিন্ন লোকেশনে শুটিং শুরু হয়।এদিকে হিরো আলমের শুটিংয়ের খবর পেয়ে প্রচুর মানুষ ভিড় করেন শুটিং স্পটের চারদিকে।

এসময় শুটিংয়ের ফাঁকে ফাঁকে হিরো আলম ভক্তদের সময় দেন। কারও কারও সঙ্গে সেলফি তুলেন। আবার করমর্দন করে ফটোসেশন করেন অনেকেই।

রোববার রাতে শুটিং ইউনিটটি যে হোটেলে উঠেছিল সেখানেও হিরো আলমকে দেখতে ভিড় করেন অনেক ভক্ত।

হিরো আলম বলেন, ‘রাজশাহীতে আমার অনেক ভক্ত রয়েছেন। আমাকে দেখে তারা এসে ভিড় জমিয়েছেন। ভক্তদের দেখে আমারও খুব ভালো লেগেছে। তাদের ভালোবাসা পেয়ে আমি ধন্য হয়েছি।’

তিনি বলেন, এবারই প্রথম রাজশাহীর পদ্মার চরে শুটিং করতে এসেছি। এখানে চারটি মিউজিক ভিডিওর শুটিং করব।

ক্লাস মিডিয়া প্রযোজিত ও শাহরিয়ার হাসান শুভ পরিচালিত চারটি মিউজিক অ্যালবামের শুটিং চলবে পদ্মার চর, পদ্মার পাড়, কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানা এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে।

জমকালো এসব মিউজিক ভিডিও খুব শিগগির ইউটিউবে ভক্তরা দেখতে পাবেন বলে জানিয়েছেন হিরো আলম।

হিরো আলমের পুরো নাম আশরাফুল আলম ওরফে সাঈদ। তবে দেশের মানুষের কাছে তিনি ‘হিরো আলম’ নামেই সমধিক পরিচিতি পেয়েছেন। ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওর একজন জনপ্রিয় তারকা হিরো আলম।

২০১৮ সালের সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে প্রার্থী হয়ে আলোচনার শীর্ষে উঠে আসেন। বিভিন্ন মিডিয়ায় হিরো আলমের নির্বাচনী খবর গুরুত্বের সঙ্গে প্রচারিত হয়েছে।

মন্তব্য