| প্রচ্ছদ

ইমরানের কাছে অন্যরকম সাফা

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭৯ বার

গত বছরের ৫ ফেব্রুয়ারি প্রকাশ পেয়েছিল সংগীতশিল্পী ইমরান মাহমুদুল ও অভিনেত্রী সাফা কবিরের মিউজিক ভিডিও ‘এমন একটা তুমি চাই’। সেই সূত্রে, আজ (৫ ফেব্রুয়ারি) একই দিনে একই ব্যানার থেকে প্রকাশ হলো ইমরান-সাফা কবিরের নতুন মিউজিক ভিডিও। শিরোনাম ‘আমার কাছে তুমি অন্যরকম’।

আগেরটির মতো এবারের গানটিও লিখেছেন মেহেদী হাসান লিমন, সুর করেছেন নাজির মাহমুদ, গেয়েছেন ইমরান, মডেল হয়েছেন সাফা কবির, ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ আর প্রযোজনা করেছে সিএমভি।

একই টিমের তৈরি প্রথম গানের জন্মদিনে এসে নতুন আরেকটি গান প্রকাশের বিষয়টি বেশ নতুন ঘটনা। একই টিম নিয়ে এক বছরের ব্যবধানে মিউজিক ভিডিও প্রকাশের ঘটনা আগে এই দেশে ঘটেনি বলেই অভিমত ব্যক্ত করছেন সংশ্লিষ্টরা।

ইমরান বললেন, ‘‘আমার গান নিয়মিত প্রকাশ পাচ্ছে। তবে আমার আর সিএমভি’র কাজের বিষয়টা বরাবরই একটু আলাদা। মানে আমরা দুই পক্ষ এক হয়ে খুব কম কাজ করেছি। অথচ যে ক’টা করেছি তার সবগুলোই সফল। আমাদের শেষ কাজ এক বছর আগে- ‘এমন একটা তুমি চাই’। মাঝে এক বছর একটা গানেরই প্ল্যান করেছি, সেটি হলো- ‘আমার কাছে তুমি অন্যরকম’। একই টিম কাজ করেছি এবারও। মুক্তিও পেয়েছে একই তারিখে! এটা একটা নতুন বিষয়। আইডিয়াটা আমার কাছে দারুণ লেগেছে। আশা করি এবারও সবাই মুগ্ধ হবেন।’’

গানটি বেশ রোমান্টিক। ভিডিওতেও রয়েছে প্রেমময় গল্পের ছাপ। কারণ,  বিশ্ব ভালোবাসা দিবসকে  উৎসর্গ করে গানটি প্রকাশ পেয়েছে। 

মন্তব্য