| প্রচ্ছদ

নওগাঁর পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম পদক পাওয়ায় সংবর্ধনা

নওগাঁ প্রতিনিধিঃ
পঠিত হয়েছে ১৪৩ বার। প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০১৯ । আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯ ।

নওগাঁর পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম পদক প্রাপ্ত হওয়ায় নওগাঁ জেলা পুলিশের পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এসময় নওগাঁর ১১টি থানা, ডিএসবি, পুলিশ লাইন্স, ডিবি পুলিশ, সিআইডিসহ জেলা পুলিলের সকল ইউনিটের পক্ষ থেকে ফুলের তোড়া এবং ক্রেষ্ট দিয়ে পুলিশ সুপার ইকবাল হোসেনকে সন্মানিত করা হয়। মঙ্গলবার দুপুরে পুলিশ লাইনস ড্রিল শেড-এ আয়োজিত ওই সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার রাশিদুল হক

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি পুলিশ সুপার ইকবাল হোসেন, পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ আশরাফুল আলম, সাপাহার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সামিউল আলম, ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন, ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার আহমদ আলী, নওগাঁ কারাগারের জেল সুপার শাহ আলম খান, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিন, সদর থানার অফিসার্স ইনচার্জ আব্দুল হাই এবং নিয়ামতপুর থানার অফিসার্স ইনচার্জ তোরিকুল ইসলাম । 
 

পুলিশ সুপার ইকবাল হোসেন তাঁর বক্তব্যে বলেন, পুলিশ বাহিনী দেশের একটি গর্বিত প্রতিষ্ঠান। বর্তমান সরকারের প্রধানমন্ত্রীসহ মন্ত্রী পরিষদের সকলেই পুলিশ বাহিনীর দেশের ও দেশের মানুষের জন্য যে আত্মত্যাগ, যে পরিশ্রম তা যথাযথ সন্মানের সাথে স্বীকৃতি দিয়ে থাকেন। তাই আরও গঠনমুলক ভুমিকা রেখে পুলিশ বিভাগের মুখ উজ্জল করতে তিনি সকলকে দায়িত্বশীল হওয়ার আহবান জানান। বিশেষ করে বর্তমান সরকার মাদকের বিষয়ে যে জিরো টলারেন্স নীতি গ্রহন করেছে তা বাস্তবায়নে পুলিশের ভুমিকা অগ্রগন্য। মাদক গ্রহন, মাদকের ব্যবসা এবং মাদক নিয়ন্ত্রনে পুলিশের সকল সদস্যদের কার্যকর ভুমিকা রাখার আহবান জানান তিনি। 

মন্তব্য