| প্রচ্ছদ

ছোটবেলা থেকেই একে অপরের

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ১০৮ বার। প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০১৯ । আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯ ।

তৌসিফ মাহবুব এবং লাক্সতারকা টয়া দুজনেই ছোটপর্দায় জনপ্রিয় মুখ। এর আগে অনেকগুলো নাটকে তারা একসঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন। ভালোবাসা দিবস উপলক্ষে নতুন এ নাটকে কাজ করলেন তারা। যার চিত্রনাট্য ও পরিচালনা করেছেন নির্মাতা মাহমুদ মাহিন। নাটকটি নাম 'ভালোবাসা এমনই'।

নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা মাহিন বলেন, তৌসিফ-টয়া সম্পর্কে পরস্পরের কাজিন। দু’জনেই ছোটবেলা থেকে একসঙ্গে বড় হয়েছেন। সুখে-দুঃখে, বিপদে-আপদে একে অন্যের পাশাপাশি থেকেছেন। এরমধ্যে তারা একে অন্যকে প্রচণ্ড ভালোবাসতে শুরু করেন। তবে এই ভালোবাসা কেউ কাউকে মুখ ফুটে বলতে পারেন না। এরই মধ্যে টয়ার জীবনে এন্ট্রি নেয় নতুন কেউ।

দুজনেই অনুভব করতে থাকেন তাদের না বলা ভালোবাসা। এসময় তৌসিফ-টয়া দুজনের পরিবার তাদের মেলামেশা নিয়ে নানা ক্রাইসিস উঠে আসতে থাকে। গল্প গিয়ে পৌঁছায় চরম উত্তেজনায়। এমনটা দেখা যাবে ‘ভালোবাসা এমনই’ নামে একটি নাটকে। 

নির্মাতা জানান, তৌসিফ-টয়ার এ নাটকের বাকি অংশ জানতে হলে ‘ভালোবাসা এমনই’ নাটকটি দেখতে হবে। ১৫ ফেব্রুয়ারি রাত ৯ টায় নাগরিক টিভিতে নাটকটি প্রচার হবে। তৌসিফ-টয়া ছাড়াও ‘ভালোবাসা এমনই’ নাটকে অভিনয় করেছেন শামিমা নাজনিন।

দুজন কাজিনের গল্পে নির্মিত ‘ভালোবাসা এমনই’ গল্পে কাজ করে বেশ তৃপ্ত টয়া। বললেন, আমাদের চারপাশে এমন গল্প প্রায় দেখা যায়। এই গল্পটিতে চমৎকারভাবে ফুটিয়ে তুলেছেন নির্মাতা। এখানে কাজ করে আমার খুব ভালো লেগেছে। আর তৌফিস আমার বন্ধু। তার সঙ্গে আমার রসায়ন দর্শকরা সবসময় গ্রহণ করেছেন। ভালোবাসা দিবসে বেশ কিছু কাজ করেছি। তার মধ্যে এটি অন্যতম।

মন্তব্য