| প্রচ্ছদ

সঙ্গে নিক ছিল বলে

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭৪ বার। প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০১৯ । আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৯ ।

বৃহস্পতিবার  ভ্যালেন্টাইন ডেতে মুক্তি পাচ্ছে  সাবেক মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত তৃতীয় হলিউড ছবি  ‘ইজ নট ইট রোমান্টিক’। এর আগে গত সোমবার রাতে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত হয় ছবিটির প্রিমিয়ার। এসময় স্বামী নিক জোনসকে সঙ্গে নিয়ে হাজির হন 'দেশি গার্ল' খ্যাত এ অভিনেত্রী। 

জি-নিউজ জানায়, ওইদিন প্রিমিয়ারে হাজির হয়েছিলেন একঝাঁক তারকা। তাদের মধ্যে ছিলেন মাইলি সাইরাস, রেবেল উইলসনরা। কিন্তু সবার নজর কেড়েছিলেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। হাতে হাত ধরে অনুষ্ঠানস্থলে হাজির হন নিকইয়াঙ্কা। তারকাবহুল রাতে তাদের মধুর চুম্বন  সবাইকে আকৃষ্ট করে। 

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে সেই অনুষ্ঠানের একটি দৃশ্য ঝড় তুলে। ভিডিওতে দেখা যাচ্ছে, ভক্তদের সামনেই পা পিছলে পড়ে যাচ্ছিলেন  প্রিয়াঙ্কা। আর ঠিক সেই মুহূর্তে ত্রাতারূপে আবির্ভূত হন নিক। পিছলে পড়ে যাওয়া থেকে স্ত্রীকে রক্ষা করেন তিনি। প্রিয়াঙ্কাকে শক্ত করে তার গাউন ধরে থাকতে দেখা যায়। তবে হাস্যোজ্জ্বল ছিলেন প্রিয়াঙ্কা।

ভিডিওটি অন্তর্জালে ভাইরাল হয়েছে। নেটিজেনরা প্রশংসা করছেন প্রিয়াঙ্কার বরকে।

ভক্তদের কেউ লিখেছেন 'পারফেক্ট হাজব্যান্ড' নিক। একজন তো বলেই ফেলেছেন, 'সব সময়ই তাকে রক্ষা করেন।' আরেক ভক্ত লিখেছেন, 'খুব আদুরে।'

গত বছরের ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে সাতপাকে বাধা পড়েন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় তাদের। সেই থেকে তারা অনুরাগীদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স।

প্রিয়াঙ্কার প্রথম দুটি হলিউড ফিল্ম অবশ্য সেভাবে সাফল্য পায়নি। তৃতীয় ফিল্ম 'ইজ নট ইট রোম্যান্টিক' বক্স অফিসে কতটা সফল হয়, এখন সেটাই দেখার।

মন্তব্য