| প্রচ্ছদ

নওগাঁর মান্দায় ভূয়া পরীক্ষার্থী আটক

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ৬০ বার। প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০১৯ । আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৯ ।

নওগাঁর মান্দায় মাহবুবুর রহমান (১৮) নামে এক ভূয়া পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। বুধবার উপজেলার কালিকাপুর আলিম মাদরাসা কেন্দ্র থেকে তাকে আটক করা হয়। আটক মাহবুবুর রহমান মান্দা উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের চকউদয় নারায়ন গ্রামের মাদার বকস মন্ডলের ছেলে। 
 

কেন্দ্র সচিব মামুনুর রশিদ জানান, আটক মাহবুবুর রহমান কালিকাপুর আলিম মাদরাসা কেন্দ্রে গোয়ালমান্দা খোড়ারঘাট দাখিল মাদরাসার শিক্ষার্থী পরিচয়ে হাদিস পরীক্ষায় অংশগ্রহণ করে। পরীক্ষা চলাকালিন আচরণ সন্দেহজনক হওয়ায় তাকে আটক করা হয়। কেন্দ্র সচিব আরও বলেন, জিজ্ঞাসাবাদে মাহবুবুর রহমান নিজের পরিচয় গোপন রেখে আব্দুস সামাদ নামে খোড়ারঘাট দাখিল মাদরাসা থেকে পরীক্ষায় অংশ নেয়ার বিষয়টি স্বীকার করে। জোতপাড়া বিএম এন্ড টেকনিক্যাল কলেজ থেকে এবছর এইচএসসি বিএম পরীক্ষায় অংশ নেবেও জানায় সে।
 

এ বিষয়ে জানতে ভোড়ারঘাট দাখিল মাদরাসার সুপারিনটেনডেন্ট আব্দুস সালামের মোবাইলফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোনটি রিসিভ করেন নি। 
 

ভূয়া পরীক্ষার্থী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুশফিকুর রহমান। তিনি বলেন, নিজের পরিচয় গোপন করে পরীক্ষায় অংশ নেয়ার দায়ে মাহবুবুর রহমানকে ১৫ দিনের কারাদন্ড প্রদান করা হয়েছে। 

মন্তব্য