| প্রচ্ছদ

নওগাঁর রাণীনগরে ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ১১৬ বার। প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০১৯ । আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯ ।

উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নওগাঁর রাণীনগরে চেয়ারম্যান পদে তিন জনসহ ১০ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। সোমবার শেষ দিনে মনোনয়ন দাখিল করেন প্রার্থীরা। মনোনয়নপত্র দাখিলকারী প্রার্থীরা হলেন- চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সদস্য ও একডালা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সতন্ত্র প্রার্থী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল এবং নওগাঁ জেলা আওয়ামীলীগের সদস্য ও রাণীনগর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদ রেজাউল ইসলাম। 
এছাড়া পুরুষ ভাইসচেয়ারম্যান পদে মাও:  শহিদুল ইসলাম (সাংবাদিক), উপজেলা যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জারজিস হাসান মিঠু, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম এবং উপজেলা শ্রমীক লীগের সাধারণ সম্পাদক রুস্তুম আলী ।

অপর দিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক এবং সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভিন, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া ইসলাম এবং উপজেলা আওয়ামী-যুব মহিলালীগের সভাপতি মমতাজ বেগম সাথী মনোনয়নপত্র দাখিল করেন। 

রাণীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা রুহুল আমিন জানান, উপজেলা পরিষদ নির্বাচনের জন্য তিনটি পদে ১২ জন প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে তিন জন,পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়ন ফরম উত্তোলন করেন। এর মধ্যে বিকেল চারটা পর্যন্ত পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়নপত্র দাখিল করেনি। এছাড়া তিনটি পদে ১০ জনই দাখিল করেছেন। 

মন্তব্য