| প্রচ্ছদ

ঋতুপর্ণা সেনগুপ্ত করোনা মুক্ত

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে বার। প্রকাশ: ০৭ এপ্রিল ২০২১ ১৬:২০:৩৯ ।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। গত ১৫ মার্চ রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি জানিয়েছেন তিনি নিজেই। সে সময় সিঙ্গাপুরে অবস্থান করছিলেন এ অভিনেত্রী। নিয়ম অনুযায়ী কোয়ারেন্টাইন সেন্টারে থাকতে হয়েছিল ঋতুপর্ণাকে।

 

নতুন খবর হলো- করোনা মুক্ত হয়েছেন এ অভিনেত্রী। কোয়ারেন্টাইন সেন্টার থেকে বাড়িতে ফিরেছেন তিনি। এখন পুরোপুরি সুস্থ আছেন বলে ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন ঋতুপর্ণা।

তিনি জানান, করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসার পর স্বামী সঞ্জয় এবং দুই ছেলে-মেয়ে ফুল আর পছন্দের খাবার নিয়ে তাকে দেখতে গিয়েছিলেন। এখন সিঙ্গাপুরের বাড়িতে আছেন। কয়েকদিন থেকে এপ্রিলের মাঝামাঝি কলকাতায় ফিরবেন তিনি। 

 

কীভাবে করোনায় আক্রান্ত হলেন? এমন প্রশ্নের উত্তরে ঋতুপর্ণা বলেন, মুম্বাই হয়ে সিঙ্গাপুর গিয়েছিলাম। মুম্বাই বিমানবন্দরে করোনা টেস্টের ফলাফল নেগেটিভ আসে। কিন্তু সিঙ্গাপুরে নামার পর ওখানকার নিয়ম অনুযায়ী করোনা টেস্ট করাটা বাধ্যতামূলক। কিন্তু কয়েক ঘণ্টার ব্যবধানেই সিঙ্গাপুরে টেস্টের ফলাফল পজিটিভ আসে।

জানা গেছে, দেশে ফিরে নতুন সিনেমার শুটিং শুরু করবেন ঋতুপর্ণা। পরিচালক বীণা বক্সির ‘ইত্তর’ সিনেমায় দেখা যাবে তাকে। সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন দীপক তিজোরি। এতে একজন স্কুল শিক্ষিকার ভূমিকায় দেখা যাবে তাকে। 

মন্তব্য