| প্রচ্ছদ

শাকিব খান কলকাতার সেরা নায়কের তালিকায়

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ১৩৯ বার। প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০১৯ । আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০১৯ ।

কলকাতায় সেরা নায়কদের তালিকা প্রকাশ করেছে কলকাতা টাইমস। সারা বছর  যে তারকারা আলোচনার তুঙ্গে থাকেন তাদের সেই আলোচিত তারকাদের থেকে বাছাই করে প্রকাশ করা হয়েছে এ সেরাদের তালিকা। 

হ্যাশট্যাগে ‘কলকাতা টাইমস মোস্ট ডিজায়ারেবল ম্যান’ এ সেরা ২০জন তারকার তালিকায় প্রথমবারের মতো উঠে এসেছে কোন বাংলাদেশি তারকার নাম।  তিনি শাকিব খান! ঢাকাই ছবির এ শীর্ষ নায়কই কলকাতার সেরা ২০ তারকার মধ্যে স্থান করে নিয়েছেন। 

২০১৮  সাল পুরোটা সময়ই দুই বাংলা সমান আলোচিত ছিলেন শাকিব। সে বছর এ নায়কের তিনটি ছবি মুক্তি পায় কলকাতায়।  এ তিন ছবির  সূত্র ধরেই আলোচিত তিনি।  মুক্তিপ্রাপ্ত ছবি তিনটি হচ্ছে  ‘চালবাজ’ ‘ভাইজান এলো রে’ ও নাকাব। ছবিগুলোর সাফল্য ও দর্শক মাতামাতির রেশ ধরেই ‘কলকাতা টাইমস’ সেরা ২০ তারকার মধ্যে ১৮-তে স্থান দিয়েছে শাকিব খানকে। 

মঙ্গলবার  এ তালিকা প্রকাশ করে কলকাতা টাইমস। কলকাতা টাইম বলছে, শাকিব খান তার স্টারডম দিয়ে হঠাৎ পশ্চিমবঙ্গের নারীদের মনে ঝড় তুলেছিলেন। তিনি বাংলাদেশের সবচেয়ে বড় সিনেতারকা। আমরা তার পরের কাজের জন্য অপেক্ষা করছি। সংক্ষিপ্ত পরিচিতিতে আরো উল্লেখ করা হয়েছে, বাংলাদেশে তুমুল জনপ্রিয় ও অপ্রতিদ্বন্দ্বী সুপারস্টার শাকিব খান। 

তালিকায় সেরা হয়েছেন যীশু সেনগুপ্ত, আবীর (২) জিৎ (৩), দেব (৪), যশ পাল (৫), অঙ্কুশ (৬), অর্নিবান (৮), পরমব্রত (৯), অনুপম রায় (১০, সংগীত), বনি (১১), ইন্দ্রনীল সেনগুপ্ত (১৩), শাকিব খান (১৮, বাংলাদেশ)। 

২০১৩ সাল থেকে কলকাতার তারকাদের ‘কলকাতা টাইমস মোস্ট ডিজায়ারেবল ম্যান’ সেরাদের তালিকা প্রকাশ করছে। প্রথমবার এ তালিকায় সেরা হয়েছিলেন দেব। এ বছর হলেন যীশু সেনগুপ্ত। 

মন্তব্য