| প্রচ্ছদ

চিকিৎসার জন্য ব্রাজিলে নেইমার

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৮০ বার। প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০১৯ । আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০১৯ ।

২৩ জানুয়ারি ফ্রেঞ্চ কাপে স্ত্রাবুরের বিপক্ষে ম্যাচে পুরনো চোটে পড়েছিলেন। ডান পায়ের পঞ্চম মেটাটারসাল ভেঙে যায় নেইমারের। ১০ সপ্তাহের জন্য ছিটকে যান প্যারিস সেইন্ট জার্মেইয়ের এ তারকা। গত মৌসুমেও ডান পায়ের পঞ্চম মেটাটারসালে আঘাত পেয়েছিলেন নেইমার। প্যারিসে ছাড়াও জানুয়ারির শেষদিকে বার্সেলোনাতেও চিকিৎসার জন্য গিয়েছিলেন তিনি।

ভাঙা পায়ের চিকিৎসার জন্য এবার নিজ দেশ ব্রাজিলে গেছেন নেইমার। বুধবার বিষয়টি নিশ্চিত করেছে নেইমারের ক্লাব পিএসজি। এক বিবৃতিতে ক্লাবটি জানায়, 'চিকিৎসার ধারাবাহিকতায় পিএসজি সিদ্ধান্ত নিয়েছে যে, ১০ দিনের জন্য ব্রাজিলে থাকবেন নেইমার। ক্লাব থেকে তার সঙ্গে মেডিকেল টিম দেওয়া হয়েছে। প্যারিসে যেভাবে চিকিৎসা দেওয়া হয়েছে, ব্রাজিলেও তা দেওয়া হবে। নেইমারকে সম্পূর্ণ সমর্থন দিচ্ছে পিএসজি। আশা করি দ্রুত সময়ে সে সুস্থ হয়ে ফিরে আসবে।'

চোটের কারণে মঙ্গলবার ওল্ড ট্রাফোর্ডে অনুষ্ঠিত চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে ম্যানচেস্টার ইউনাইডের বিপক্ষে ছিলেন না নেইমার। তাকে ছাড়া পিএসজি ২-০ গোলে জিতেছিল। ৬ মার্চ ফিরতি লেগেও ব্রাজিলিয়ান এ সুপারস্টার খেলতে পারবেন না। যদি পিএসজি কোয়ার্টার ফাইনালে ওঠে, সেই ম্যাচে খেলার আশা করছেন ২৭ বছর বয়সী এ ফরোয়ার্ড।

মন্তব্য