| প্রচ্ছদ

জয়পুরহাট জেলা দল চ্যাম্পিয়ন

নওগাঁয় বেলকন-বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-২০ টুর্নামেন্ট

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ৭৬ বার

নওগাঁয় বেলকন-বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ওই খেলায় নাটোর জেলা ক্রীড়া সংস্থা ক্রিকেট দলকে হারিয়ে জয়পুরহাট এফসিএ ক্রিকেট একাডেমি দল চ্যাম্পিয়ন হয়েছে। নওগাঁ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আটটি জেলার ক্রিকেট দল এই টুর্নামেন্টে অংশ নেয়। গত ১৫ ফেব্রুয়ারি এই টুর্নামেন্টের উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।
 

চূড়ান্ত খেলায় প্রথমে ব্যাট করে জয়পুরহাট এফসিএ ক্রিকেট একাডেমি ১৯১ রান করে। জবাবে পরে ব্যাট করতে নেমে নাটোর জেলা ক্রীড়া সংস্থা ১২৩ রান করতে সমর্থ হয়। টুর্নামেন্টের ফাইনাল খেলায় ৬৮ রানে পরাজিত করে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় জয়পুরহাট এফসিএ ক্রিকেট একাডেমি। 
 

খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে টুর্নামেন্ট আহ্বায়ক কমিটির আহ্বায়ক ও নওগাঁ জেলা ক্রীড়া সংস্থার সদস্য ইকবাল শাহরিয়ারের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন, বেলকন অ্যাগ্রো ফুড প্রাইভেট লিমিটেড কোম্পানির মহাব্যবস্থাপক আমিনুল ইসলাম এবং নওগাঁ শিল্প ও বণিক সমিতির সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান। 

মন্তব্য