| প্রচ্ছদ

মিথিলার বিয়ে সোমবার!

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭৩ বার

ছবিটি দেখে ভিড়মি খানে অনেকেই। গায়ক তাহসানের সঙ্গে ডিভোর্সের পর কী তাহলে আরেক গায়কের সঙ্গে গাঁটছাড়া বাধলেন মিথিলা? প্রশ্ন রাখবেন অনেকেই। আসলে তেমন কিছুই নয়। চরিত্রের প্রয়োজনে বর-কনের সাজে তারা। 

একটি ওয়েব ফিল্মের দৃশ্য এটি। যে ফিল্মের গল্পে দেখা যাবে, ইরা ভালোবাসে অর্ককে, কিন্তু ঠিক নিশ্চিত নয় অর্কের জন্য সব  ছেড়ে ছুড়ে বাকি জীবনটা শুধু অর্ককে নিয়েই কাটাতে পারবে কী না। এ নিয়ে তিনবার ইরা, অর্কের সঙ্গে পালানোর পরিকল্পনা করেছে। কিন্তু দু’বার ফিরিয়ে দিয়েছে, একবারতো ব্যাগ গুছিয়ে বাড়ি থেকে বেরিয়ে এসেও শেষ পর্যন্ত আর অর্কের সঙ্গে যাওয়া হয়নি। কিন্তু আজ! আজতো ইরার বিয়ে, আজ যদি ইরা না আসে তবে তো আর কোন দিনই আসতে পারবে না। এই দ্বিধা নিয়ে অর্ক রওনা হয় ইরাকে নিতে। 

এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে ‘অবশেষে ভালোবেসে”।শাহরিয়ার শাকিলের প্রযোজনায় এটি পরিচালনা করেছেন ফরহাদ আহমেদ। এতে ইরার ভূমিকায় অভিনয় করেছেন মিথিলা, আর অর্কের চরিত্রে রাহাত রহমান। এছাড়াও অভিনয় করেছেন আজিজুল হাকিম, শাবনাজ সাদিয়া ইমি আর বিশেষ এক চরিত্রে সঙ্গীতশিল্পী প্রীতম আহমেদ।

গত বছর শেষে বায়োস্কোপের জন্য চারটি ওয়েব ফিল্ম র্নির্মাণ করেছিল, আলফা-আই মিডিয়া প্রডাকশন্স লিমিটেড। যা বেশ দর্শক নন্দিত হয়। সেই সাফল্যের ধারাবাহিকতায় এবারের নির্মিত করেছে এবারের ছবিটি। একই প্লাটফর্মে সোমবার প্রকাশ পাবে ওয়েব ফিল্মটি।

ঢাকা ও মানিকগঞ্জের বেশ কয়েকটি স্থানে  এর দৃশ্যধারণ হয়েছে। পাশাপাশি ছবিটির জন্য একটি মৌলিক গানও তৈরী হয়েছে। গানটির সুর করেছেন কলকাতার ইন্দ্রদীপ দাশগুপ্ত কথা লিখেছেন প্রসেনজিত মুখার্জী আর গেয়েছেন সিঁথি সাহা।

মন্তব্য