| প্রচ্ছদ

কোহলিকে হুমকি বুমরাহর

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭৫ বার। প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০১৯ । আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৯ ।

বর্তমান বিশ্বের সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। তার উইকেট পেলেই কাউকে সেরা বোলারের মালা পরানো হয়। কিন্তু একই দলের (ভারত) হয়ে খেলায় সেই সৌভাগ্য হয় না জাসপ্রিত বুমরাহর। ফলে তিনি হালের শ্রেষ্ঠ বোলার হিসেবে বিবেচিত হলেও অনেকে প্রশ্ন তোলেন।

তবে সেই সন্দেহটুকুও রাখতে চান না বুমরাহ। এবার সরাসরি হুঙ্কার ছুড়লেন তিনি। কোহলিকে দিলেন হুমকি। তুললেন তর্জন-গর্জন। সাফ জানিয়ে রাখলেন, চিকু (কোহলি) ভাইয়া, আমি আসছি। এবার তুমি কিন্তু আমার দলে নেই।

তো আসল ঘটনা কী? বিষয়টি চাউরও হয়েছে। দরজায় কড়া নাড়ছে আইপিএল। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলবেন কোহলি। আর মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে মাঠ মাতাবেন বুমরাহ। স্বাভাবিকভাবেই লিগপর্বে দেখা হবে দুদলের। হবে বর্তমান জামানার ব্যাটিং-বোলিং মায়েস্ত্রোর লড়াই।

এর আগে কোহলিকে হুমকি দিয়ে রাখলেন মাঠে বল হাতে আগুন ঝরালেও উদযাপনে অনাগ্রাসী বুমরাহ। অবশ্য জাতীয় দলের সতীর্থের গর্জন শুনেও নিশ্চুপ আছেন ভারতীয় অধিনায়ক। হয়তো ব্যাটেই জবাব দেবেন তার।

ভারতে তুমুল জনপ্রিয় আইপিএল। আমজনতার মধ্যে উৎসাহ-উদ্দীপনা বাড়াতে টুর্নামেন্ট শুরুর আগেই প্রচারে নেমেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। এটি সফল করতে তারকা ক্রিকেটারদের বিজ্ঞাপনে ব্যবহার করছে তারা।

দল ও স্বীয় স্বার্থে নামিদামি তারকাদের আগভাগে সতর্ক করে দিচ্ছেন ক্রিকেটাররা। যেমন বুমরাহ হুমকিই দিয়ে রাখলেন কোহলিকে।

মন্তব্য