| প্রচ্ছদ

বগুড়ায় এক নারীসহ ৩জনের মৃত্যু, কমেছে শনাক্ত

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে বার। প্রকাশ: ০৪ মে ২০২১ ১৩:২৯:৩১ ।

বগুড়ায় করোনায় মৃত্যুর সংখ্যা কমছেই না। গেল ২৪ ঘন্টায় জেলায় করোনার থাবায় আরো তিনজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- বগুড়ার নামুজা এলাকার জসিম উদ্দিন(৭৮), কাহালু উপজেলার হাসনাবানু(৭০) এবং সিরাজগঞ্জের রেজাউল হক(৩৫)। 

এদের মধ্যে হাসনাবানু ও রেজাউল বেগম শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং জসিম উদ্দিন টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

এছাড়া বগুড়ায়  গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত কমেছে।   ১৬৫ নমুনার ফলাফলে নতুন করে ১৫জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ৯দশমিক ০৯ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৫৫জন। নতুন আক্রান্ত ১৫জনের সবাই সদরের বাসিন্দা। মঙ্গলবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। এর আগের দিন জেলায় ১৯৫ নমুনায় ২০জন করোনায় শনাক্ত হয়েছিলেন। 

 

ডা. তুহিন জানান, ৩ মে, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৫৫টি নমুনায় ১৩জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস এ ১০ নমুনায় ২জনের পজিটিভ এসেছে।   

 

তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১১ হাজার ৯০২জন এবং সুস্থতার সংখ্যা ১০হাজার ৮৫৩জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৩জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২৯৮জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৭৫২জন।


Advertisement:

মন্তব্য