| প্রচ্ছদ

জেলে যেতে পারেন সোনাক্ষী!

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬১ বার। প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০১৯ । আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৯ ।

পারিশ্রমিকের টাকা নিয়েও অনুষ্ঠানে হাজির না হওয়ার অভিযোগ এনে বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোনাক্ষীসহ আরও চার জনের বিরুদ্ধে দিল্লি থানায় এফআইআরটি দায়ের করেন প্রমোদ শর্মা নামের এক ব্যক্তি।

মামলার তদন্তে নেমে পুলিশ  সোনাক্ষী ও অন্য চার জনের বিরুদ্ধে আনা অভিযোগের সত্যতা পেয়েছে বলে জানা গেছে। ভারতীয় গণমাধ্যমের কাছে  মোরাদাবাদের ডিএসপি গজরাজ সিংহ  নায়িকার বিরুদ্ধে ওঠা অভিযোগের সত্যতার প্রমাণ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।  

সোনাক্ষী সিনহা

পুলিশ জানায়,সোনাক্ষী ও অন্য চার জনের বিরুদ্ধে আনা অভিযোগ সত্যি। যে পরিমাণ টাকার কথা বলা হয়েছে, সেই টাকা লেনদেনের প্রমাণ ব্যাঙ্কের নথি থেকে পাওয়া গিয়েছে। 

সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, সোনাক্ষীর বিরুদ্ধে অভিযোগ হচ্ছে, গত ৩০ সেপ্টেম্বর দিল্লিতে একটি শোয়ে অংশগ্রহণ করার জন্য সোনাক্ষী ৩৭ লক্ষ টাকা অগ্রিম নিয়েছিলেন। কিন্তু শেষ মুহূর্তে শো করেননি তিনি। 

সংবাদমাধ্যমকে এ বিষয়ে জানাতে গিয়ে অভিযোগকারী ওই অনুষ্ঠানের উদ্যোক্তা বলেন, আমি খুব চেষ্টা করছিলাম তাকে রাজি করাতে। বার বার বলছিলাম, আমি বিরাট আর্থিক ক্ষতির মুখে পড়ব। কিন্তু উনি পারফর্ম করতে রাজি হননি।

তবে এফআইআর দায়েরের পরে সোনাক্ষীর পক্ষ থেকে কোনও আইনি পদক্ষেপ করা হয়নি। তাই টাকা আত্মসাতের অভিযোগে জেলে যেতে হতে পারে এ দাবাং গার্ল এর। 

মন্তব্য