| প্রচ্ছদ

নওগাঁ ডিবি পুলিশের অভিযান

ছিনতাই হওয়া সাতটি মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ৩

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ১৯৮ বার। প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০১৯ । আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৯ ।

নওগাঁর মেরীগোল্ডপাড়া থেকে চুরি হওয়া মোটরসাইকেল তিলকপুর থেকে উদ্ধারের পর গত দুই দিনে জয়পুরহাট, বগুড়া ও গাইবান্ধা জেলা থেকে ছিনতাই হওয়া সাতটি মোটরসাইকেল উদ্ধার করেছে গোয়েন্দা(ডিবি) পুলিশ। এ ঘটনায় মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের সদস্য সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- জয়পুরহাট সদর উপজেলার ভাদশা গ্রামের আজিজুল হক (৫০), জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মহেশপুর গ্রামের আক্তার আলম (৪৫) এবং বগুড়া জেলার সোনাতলা উপজেলার ছাতিয়ানতলা গ্রামের আইনুল হক (২৭)। 
 

মঙ্গলবার বিকেলে নওগাঁ ডিবি পুলিশের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান নওগাঁর পুলিশ সুপার ইকবাল হোসেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) লিমন রায়, নওগাঁ ডিবি পুলিশের ওসি কে এম সামসুদ্দীন, নওগাঁ সদর মডেল থানার ওসি আব্দুল হাই, ট্রাফিক বিভাগের ইন্সপেক্টর গোলাম সারওয়ারসহ পুলিশ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।  
 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম জানান, গত রোববার ভোর ৫টার দিকে নওগাঁ সদর উপজেলার তিলকপুর এলাকা থেকে জহুরুল ইসলাম নামে এক ব্যক্তির মোটরসাইকেল ছিনতাই হয়। মোটরসাইকেলের মালিক সঙ্গে সঙ্গে বিষয়টি ডিবি পুলিশকে জানায়। এরপর পুলিশের অভিযানে ছিনতাই হওয়া মোটরসাইকেলটিসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য আজিজুল হক ও আক্তার আলম আটক হয়। তাদের দেওয়া তথ্য অনুযায়ী এবং গোয়েন্দা রিপোর্টের ভিত্তিতে গত সোমবার রাতে ছিনতাইকারী চক্রের আরেক সদস্য আইনুল হককে বগুড়া শহর থেকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী এবং গোয়েন্দা রিপোর্টের ভিত্তিতে বগুড়া ও গাইবান্দা জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরও ছয়টি ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। 
 

নওগাঁর পুলিশ সুপার  ইকবাল হোসেন আরো জানান, মোটরসাইকেল চোর চক্রের সদস্যদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। 
 

নওগাঁ সদর মডেল থানার ওসি আব্দুল হাই বলেন, এ ঘটনায় জহুরুল ইসলাম বাদী হয়ে ছিনতাইকারী চক্রের ওই তিন সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। মামলাটি তদন্ত করবেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক মিজানুর রহমান। 

মন্তব্য