| প্রচ্ছদ

নওগাঁয় সিপিবির মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ৯৫ বার। প্রকাশ: ০২ মার্চ ২০১৯ । আপডেট: ০২ মার্চ ২০১৯ ।

হাট-বাজারে অবৈধ টোল আদায় বন্ধ, ফসলের নায্যমূল্য নিশ্চিতকরণ, ইউনিয়ন পর্যায়ে সরকারি শস্যক্রয় কেন্দ্র চালুকরণ ও পল্লী রেশনিং চালু এবং ভূমি ও পল্লী বিদ্যুৎ অফিসের অনিয়ম-হয়রানি-দূর্নীতি বন্ধের দাবিতে নওগাঁয় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পালন করা হয়েছে। 


বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) নওগাঁ জেলা শাখার উদ্যেগে দুপূরে শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের সড়কে ঘন্টা ব্যাপী এ কর্মসূচী অনুষ্ঠিত হয়। 


সিপিবি নওগাঁ জেলা কমিটির সভাপতি কমরেড মহসীন রেজার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা ময়নুল হক মুকুল, বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি কেন্দ্রীয় কমিটির সদস্য প্রদ্যুৎ ফৌজদার, বাংলাদেশ কৃষক সমিতির নওগাঁ জেলা শাখার আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা মুনসুর রহমান, আদিবাসী নেত্রী  রেবেকা সরেন প্রমুখ বক্তব্য রাখেন। 


এসময় বক্তরা বলেন হাট-বাজারে অবৈধ টোল আদায় বন্ধ, ফসলের নায্যমূল্য নিশ্চিত করণ, ইউনিয়ন পর্যায়ে সরকারি শস্যক্রয় কেন্দ্র চালুকরন ও পল্লী রেশনিং চালু এবং ভূমি অফিস ও পল্লী বিদ্যুৎতের অনিয়ম-হয়রানি-দূর্নীতি বন্ধের দাবি জানান। পরে সেখান থেকে বিক্ষোভ মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।
 

মন্তব্য