| প্রচ্ছদ

আবেদনময়ী ছবিতে ভাইরাল জাহ্নবী

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬৩ বার

বলিউডের নবাগত নায়িকা জাহ্নবী কাপুর। তার ভক্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার প্রচুর ভক্ত রয়েছে। ইনস্টাগ্রামে জাহ্নবীর ফলোয়ার সংখ্যা ৩৬ লাখ। ছবি বা ভিডিও আপলোড করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়।

গত ডিসেম্বরে লাল রঙের আঁটোসাঁটো সেকুইনের পোশাক পরা কিছু শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। সেখানে তাকে বেশ আবেদনময়ী দেখাচ্ছিল।

সম্প্রতি একই ধরনের পোশাক পরে পেছনে হেলানো মুডে আরেকটি ছবি জাহ্নবী তার ইনস্টাগ্রামে আপলোড করেন। তাতে হ্যাশট্যাগ দিয়েছেন, “শিগগিরই দেখা হবে”

প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবী কাপুর। খুশী নামে তার এক ছোট বোন রয়েছে। এছাড়াও তিনি অর্জুন কাপুর ও অংশুলা কাপুরের সৎ বোন।

গত বছর করণ জোহরের প্রযোজিত ছবি ‘ধড়ক’ এ অভিনয়ের মধ্যদিয়ে বলিউডে পা রাখেন জাহ্নবী। এই ছবিতে অভিনয় করে বলিউড পাড়ায় বেশ প্রশংসাও কুড়িয়েছেন। ছবিতে তার বিপরীতে অভিনয় করেন শহীদ কাপুরের ছোট ভাই ঈশান খট্টর।

করণ জোহরের আরেকটি ছবি ‘তখত’ অভিনয় করতে যাচ্ছেন বলিউডের এ নতুন ডিভা। বড় বাজেট নিয়ে ঐতিহাসিক নাটক অবলম্বনে নির্মিতব্য এই ছবি ২০২০ সালে মুক্তি পাওয়ার কথা।  এ বছরই শুরু হবে সিনেমাটির শুটিং।

মন্তব্য