| প্রচ্ছদ

নওগাঁয় প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাষ্টের উদ্যোগে কর্মশালা

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ৮৩ বার। প্রকাশ: ০৪ মার্চ ২০১৯ । আপডেট: ০৪ মার্চ ২০১৯ ।

নওগাঁয় “নারী শিক্ষা অব্যাহত ও নারীকে আত্মপ্রত্যয়ী করে তোলার বিষয়ে করনীয়” শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাষ্টের উদ্যোগে জেলা শিক্ষা অফিসের আয়োজনে সোমবার বেলা সাড়ে ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। 
 

সরকারের অতিরিক্ত সচিব ও প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাষ্টের ব্যবস্থাপনা পরিচালক এ বি এম জাকির হোসাইন কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে আয়োজিত কর্মশালায় ট্রাষ্টের সহকারী পরিচালক ও সহযোগী অধ্যাপক মোহাম্মদ আনোয়ার হোসেন সোহাগ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 
 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার মোবারুল ইসলাম। কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে বিষয়ের উপর বক্তব্য উপস্থাপন করেন আত্রাই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তারিকুল ইসলাম, মহাদেবপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আমিনা খাতুন এবং ব্র্যাকের জেলা প্রতিনিধি স্বপন কুমার মিস্ত্রি। 
 

নওগাঁ জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি কায়েস উদ্দিনের সঞ্চালনায় এ কর্মশালার অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি কামরুজ্জামান ও জেলা প্রেসক্লাবের সাধারনে সম্পাদক নাছিমুল হক বুলবুল বক্তব্য রাখেন। কর্মশালায় শিক্ষা বিভাগের কর্মকর্তা, স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক এবং শিক্ষার সাথে সম্পৃক্ত বেসরকারী উন্নয়ন সংগঠনের কর্মকর্তাবৃন্দ অংশগ্রহন করেন।

মন্তব্য