| প্রচ্ছদ

আত্রাইয়ে সার বোঝাই ট্রাক উল্টে পুকুরে ॥ চার লক্ষ টাকার ক্ষতি!

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ১১২ বার। প্রকাশ: ০৫ মার্চ ২০১৯ । আপডেট: ০৫ মার্চ ২০১৯ ।

নওগাঁর আত্রাইয়ে সরকারী চারশত বস্তা সার বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে পাশের পুকুরে পরেগেছে । এতে সারগুলো পানিতে ডুবে প্রায় চার লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে। মঙ্গলবার সকালে আত্রাই-মস্কিপুর রাস্তার নওদুলি বাজারের অদুরে বটতলা নামকস্থানে এই ঘটনা ঘটে।


ট্রাক মালিক শহিদুল ইসলাম ফটিক জানান, আত্রাই বিএডিসি গুদামে সার নিয়ে আসার জন্য তার ট্রাকটি ভাড়া করা হয়। খুলনা ৫ নাম্বার ঘাট থেকে চারশত বস্তা টিএসপি (তিউনিসিয়া) সার নিয়ে আত্রাইয়ের উদ্দেশ্যে রওনা দেয় । মঙ্গলবার ভোর রাতে আত্রাই-নওদুলি রাস্তার নওদুলি বাজারের পূর্বদিকে বটতলা নামকস্থানে পৌছলে ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পার্শ্বে পুকুরে পরে যায় । এতে ট্রাকে থাকা প্রায় চার লক্ষ টাকা (সরকারী মূল্য) মূল্যের চারশত বস্তা সার পানিতে ডুবে নষ্ট হয়ে যায় । তিনি জানান,রাস্তার পার্শ্বে পুকুর খনন করে ট্রাক্ট্ররে করে মাটি বহনকালে ট্রাক্ট্রর থেকে রাস্তায় মাটি পরে বৃষ্টির পানিতে কাদা ও চরম পিচ্ছিল হয়ে গেছে । ট্রাকটি ওই পিচ্ছিল কাদার কারনে নিয়ন্ত্রন হারিয়ে পুকুরে পরে যায় । এব্যাপারে তিনি খননকৃত পুকুর মালিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন। 
এব্যাপারে আত্রাই বিএডিসি’র গুদাম কর্মকর্তা শামীম রেজা জানান,সারগুলো গুদামে পৌছার আগেই ট্রাকটি পুকুরে পড়ে পানিতে ডুবে সার গলে গেছে । 

মন্তব্য