| প্রচ্ছদ

নওগাঁয় জনসম্মুখে গর্ভধারিনী বৃদ্ধা ‘মা’ কে পেটালো মাদক ব্যবসায়ী পুত্র

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ৯২ বার। প্রকাশ: ০৫ মার্চ ২০১৯ । আপডেট: ০৫ মার্চ ২০১৯ ।

নওগাঁয় কুখ্যাত মাদক সেবী ও ব্যবসায়ী পুত্র নেশার টাকা না পেয়ে নিজের গর্ভধারিনী বৃদ্ধা ‘মা’ কে! ঘটনাস্থল থেকে লাঞ্ছিত বৃদ্ধা মাকে পুলিশ উদ্ধার করলেও মাদক ব্যবসায়ী বেনজির রহমানকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।  মঙ্গলবার দুপুরে লাঞ্ছিত মা মোরশেদা বেগম জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তার সাথে দেখা করে এ বিষয়ে মৌখিকভাবে অভিযোগ করেছেন। পুলিশের পক্ষ থেকে বিষয়টি দেখার জন্য ওই বৃদ্ধাকে আশ্বাস দেওয়া হয়েছে।

জানা গেছে, জেলার মহাদেবপুর উপজেলার বাগধানা গ্রামের মৃত লুৎফর রহমান মাষ্টারের স্ত্রী মোরশেদা বেগম (৬৫) সোমবার দুপুরে মহাদেবপুর থেকে প্রয়াত স্বামীর পেনশনের টাকা তুলে নিজ বাড়িতে আসেন।  সন্ধ্যায় সেখানে তার ৩য় ছেলে মাদকসেবী ও ব্যবসায়ী বেনজির রহমান মা’র কাছ থেকে টাকাগুলো ছিনিয়ে নেয়ার চেষ্টা করে ।  এক পর্যায় মাকে মারপিট করে। এসময় প্রতিবেশীরা বৃদ্ধাকে উদ্ধার করে নওগাঁ শহরে বসবাসরত তার বড় ছেলে রুবেলের বাসার উদ্দেশ্যে একটি অটো চার্জারে তুলে দেয়।  অটো চার্জারটি নওগাঁ সদরের হাপানিয়া বাজারে পৌঁছলে পিছন থেকে ধাওয়া করে আসা মাদকব্যবসায়ী বেনজির তার মা বৃদ্ধা মোরশেদা বেগমকে এবার জনসম্মুখে রাস্তার ওপর চার্জার থামিয়ে বেদম মারপিট করে। খবর পেয়ে নওগাঁ সদর মডেল থানার পুলিশ বৃদ্ধাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে তার বড় ছেলে মাকে থানা থেকে বাসায় নিয়ে যায়। 

মঙ্গলবার দুপুরে লাঞ্ছিত মা মোরশেদা বেগম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম) রাকিবুল আক্তার এর সঙ্গে সাক্ষাত করে ঘটনার বিস্তারিত তুলে ধরেন।  এসময় অতিরিক্ত পুলিশ সুপার ওই বৃদ্ধাকে সব ধরনের আইনী সহায়তা প্রদানের আশ্বাস দেন।
 

মন্তব্য