| প্রচ্ছদ

নওগাঁর রানীনগরে প্রায় ১ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৪

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ৬৫ বার। প্রকাশ: ০৯ মার্চ ২০১৯ । আপডেট: ০৯ মার্চ ২০১৯ ।

নওগাঁর রানীনগরে প্রায় এক হাজার পিচ ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার যায়েদ শাহরীয়ারের নেতৃত্বে উপজেলার লক্ষীকোলা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- রাণীনগর উপজেলার গিরিগ্রামের নজরুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম (২৬) ও একই গ্রামের ময়েজ উদ্দীনের ছেলে আলম হোসেন (৩৯), করজগ্রামের খোরশেদ আলমের ছেলে জিল্লুর রহমান (২৮) ও একই গ্রামের আবু হানিফের ছেলে আনোয়ার হোসেন (২৫)।

র‌্যাব নাটোর কোম্পানী কমান্ডার যায়েদ শাহরীয়ার জানান, র্দীঘদিন ধরে এলাকায় ওই চারজন মাদক ব্যবসা করে আসছিল। তাই গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রানীনগরের লক্ষীকোলা গ্রামে অভিযান চালানো হয়। অভিযানকালে প্রায় ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, তিনটি মোবাইল সেট, নগদ-৪৪৪ টাকা ও একটি মোটরসাইকেলসহ তাদের গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ওই স্থানে ইয়াবা ট্যাবলেট বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছিল বলে স্বীকার করেছে। 

পরে তাদের ওইদিন বিকালেই রানীনগর থানায় সোর্পদ করা হয়েছে।  

রানীনগর থানার ওসি সিদ্দিকুর রহমান বলেন, 'এই ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়েরের প্রস্ততি চলছে।' 

মন্তব্য