| প্রচ্ছদ

যদি একদিন’ তো সুপার ডুপার হিট: শ্রাবন্তী

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৮৩ বার

'যদি একদিন অলরেডি সুপার ডুপার হিট হয়ে গেছে। ছবিটির জন্য দর্শকদের প্রচুর ভালোবাসা পাচ্ছি। আজ যখন সবার সঙ্গে বসে ছবিটি দেখছিলাম ছবির শেষ দৃ্শ্য দেখার পর যখন সবাই হাত তালি দিলো তখনই বুঝেগেছি ছবিটি সুপার ডুপার হিট হবে। ছবিটির পরিচালক মোস্তফা কামাল রাজকে ধন্যবাদ আমাকে এতো ভালো একটা গিফট দেয়ার জন্য।' দর্শক সাড়িতে বসে সম্প্রতি মুক্তি পাওয়া নিজের অভিনীত ছবি ‘যদি একদিন’ দেখার পর এমন মন্তব্যই করলেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। 

শনিবার সকাল ১০টায় হয়ে গেলো  ‘যদি একদিন’ ছবির  প্রিমিয়ার শো। বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে হয় এ প্রিমিয়ার শো। শোবিজ জগতের অনেকেই এসেছিলেন ছবিটি দেখতে। দর্শকদের সঙ্গে ছবিটি উপভোগ করেন ছবির পরিচালক মোস্তাফা কামাল রাজ, নায়ক তাহসান খান, সাবেরি আলম ও যদি একদিনের প্রাণ রাইসা।  

ছবি দেখা শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন শ্রাবন্তী 

 

ছবি দেখা শেষে সাংবাদিকদের মুখোমুখি হন শ্রাবন্তী। এ সময় শ্রাবন্তী জানান, অনেক দিন ধরেই ছবিটি নিয়ে আলোচনা হচ্ছিল তার সঙ্গে। অবশেষে ছবিটি করা হয় এবং মুক্তিও পেলো। মুক্তির পর দর্শকদের রেসপন্স দেখে মুগ্ধ তিনি। 

বাংলাদেশের একক প্রয়োজনা এবারই প্রথম কাজ করলেন শ্রাবন্তী। এর আগে যৌথপ্রযোজনা নির্মিত শাকিব খানের বিপরীতে ‘ভাইজান এলো রে’তে অভিনয় করেছেন। মুক্তি পাওয়া যদি একদিনের দর্শক রেসপন্সের মুগ্ধতা নিয়ে বাংলাদেশের নতুন কোন ছবিতে অভিনয় করবেন কী না জানতে চাইলে পাল্টা প্রশ্ন করেন তিনি। বলেন, তিনি বলেন, আমার উচ্ছাস দেখে বুঝতে পারছেন না আমি বাংলাদেশের এমন আরও অনেক ছবিতে কাজ করতে চাই?   আমি আশাবাদী আগামীতে আরও ভালো ভালো কাজ করতে পারবো বাংলাদেশে। 

কথা বলার সময় বারবার ‘যদি একদিন’র পরিচালক মোস্তফা কামাল রাজের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছিলেন এ অভিনেত্রী। রাজ এমন একটি ছবিতে তাকে সুযোগ দেয়ায় বারবার কৃতজ্ঞতার বানী শোনাচ্ছিলেন রাজকে। এ সময় তাহসানের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা জানতে চাইলে শ্রাবন্তী বলেন, ‘তাহসানকে অসাধারণ লেগেছে। ভীষণ ভালো অভিনেতা র পাশাপাশি ভালো মানুষও সে। তার ব্যবহার, কথাবার্তা সবই আমাকে মুগ্ধ করেছে। আমরা প্রথম কাজ করেছি, কিন্তু কোনো সমস্যা হয়নি। সুন্দরভাবে অভিনয় করেছি। ছবির কাজের ফাঁকে চমৎকার আড্ডা হয়েছে। গল্প করেছি। আমি অবশ্য যেখানে কাজ করি, ওটা আমার পরিবারের মতোই হয়ে যায়। এই ছবির ইউনিটও তেমন ছিল। আর রাইসার কথা না বললেই নয়। ওকে তো সত্যি সত্যিই মেয়ে হয়েছিলো আমাদের। আর তাসকিনের সঙ্গেও ভালো বন্ধুত্ব হয়ে গেছে। 

বিশ্ব নারী দিবস উপলক্ষে ৮ মার্চ মুক্তি পেয়েছ বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ ছবিটি। দেশের ২২টি হলে মুক্তি পায়। মুক্তির পর প্রথম দিনের শোগুলো বেশ হাউজফুল গিয়েছে বলে খবর এসেছ। দ্বিতীয় দিনেও ভালো যাচ্ছে ছবিটি। এতে নানা চরিত্রে অভিনয় করেছেন সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে।

এদিকে আগামী ২৯ মার্চ কলকাতায় মুক্তি পাচ্ছে শ্রাবন্তী অভিনীত ‘গুগলি’ ছবিটি। এতে তার সহশিল্পী সোহম। ছবিতে উভয়ই তোতলা হয়ে অভিনয় করেছেন। পাশাপাশি শ্রাবন্তী অভিনীত ‘হুল্লোড়’, ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’ ছবিগুলোও মুক্তির তালিকায় রয়েছে। 

মন্তব্য