প্রচ্ছদ
শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৪৫ বার।
প্রকাশ: ১৮ জুন ২০২১ ১২:৪৩ ।
শাজাহানপুরে জীবনের নিরাপত্তা ও মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

জীবনের নিরাপত্তা চেয়ে এবং মারপিট মামলার আসামীদের গ্রেফতারের দাবি জানিয়ে গতকাল শুক্রবার সকালে বগুড়ার শাজাহানপুর উপজেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেছেন ইউনিয়নের নগর আমরুল দক্ষিণপাড়া গ্রামের ইয়াসিন আলী প্রামাণিকের ছেলে আব্দুর রহিম।
 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, আব্দুর রহিমের বাড়ির ছাদে প্রতিবেশি রমজান আলী’র গাছপালার পাতা পড়াকে কেন্দ্র করে গত ১৫ মে বিকালে কথা কাটাকাটি হয়। এ সময় রমজান আলী ছাদের নিচ থেকে রহিমকে লক্ষ্য করে ঢিল ছুঁড়তে থাকে। একপর্যায়ে লাঠিশোটা, চাকু, কোদাল নিয়ে বাড়িতে হামলা করে রহিম ও তার বাবাকে মারপিট করে রমজান ও তার সহযোগিরা। কোদালের আঘাতে মাথা ফেটে গেলে রহিম গুরুতর আহত হয়। এ ঘটনায় ১১ জুন ৮ ব্যক্তির বিরুদ্ধে শাজাহানপুর থানায় মামলা করেন আব্দুর রহিম। ওই মামলায় হেডলু মিয়া (৪৭)  নামের এক আসামীকে পুলিশ গ্রেফতার করে জেলহাজতে পাঠায়। অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশ যখন অভিযান চালাচ্ছে তখন লাকী বেগম নামের এক মহিলাকে দিয়ে গত ১৬ জুন আব্দুর রহিম ও তার স্বজনদের বিরুদ্ধে শ্লীলতাহানি, মারপিট, স্বর্ণালংকার ও টাকা-পয়সা ছিনিয়ে নেয়ার ঘটনা সাজিয়ে মিথ্যা মামলা দিয়েছে প্রতিপক্ষ। ঘটনার বিষয়ে কিছুই জানেন না বলে মন্তব্য করেছেন ওই মামলার স্বাক্ষীরা। 
       

অপরদিকে রহিমের দায়েরকৃত মামলার আসামীরা প্রতিনিয়ত রহিম ও তার পরিবারের সদস্যদের ক্ষতি করবে বলে হুমকি ধামকি দিচ্ছে। এমতাবস্থায় সংবাদ সম্মেলনের মাধ্যমে জীবনের নিরাপত্তা চেয়ে এবং আসামীদের অবিলম্বে গ্রেফতারের বিষয়ে বগুড়ার পুলিশ সুপারের সুদৃষ্টি কামনা করেছেন আব্দুর রহিম।