প্রচ্ছদ
স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ২৭৩৩ বার।
প্রকাশ: ১৯ জুন ২০২১ ০৫:০১ ।
বগুড়ায় বাস- অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৩জন নিহত

বগুড়ায় বাসের সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে শিবগঞ্জ উপজেলার হাতীবান্ধায় বগুড়া- রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বগুড়া সদরের বারপুর এলাকার আশরাফ আলী(৫০) তার স্ত্রী পারুল বেগম এবং তাদের ২ মাস বয়সী নাতী রেজোয়ান ইসলাম। আহত হয়েছেন অটোরিকশা ও বাসের ১৫ জন যাত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খাইরুল ইসলাম। 

জানা গেছে, শনিবার সকালে বগুড়া রংপুর মহাসড়কের মহাস্থান ব্রীজের উত্তর পাশে হাতিবান্ধা নামক স্থানে   সোনাতলার জুম্মার বাড়ী থেকে যাত্রী বাহী একটি সিএনজি ( বগুড়া- থ- ১১- ১৭৪১)  বগুড়া আসার পথে  রংপুর গামী  আহসান এন্টার প্রাইজ,(ঢাকা মেট্রো ব- ১৫-৫৭৭৫) কোচটি সিএনজিকে চাপা দিলে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা আশরাফ আলী ও তার স্ত্রী পারুল বেগম  মারা  যান। পরে বগুড়া নেওয়ার পথে সিএনজিতে থাকা তাদের ছেলের পক্ষের ২ মাস বয়সী নাতী রেজয়ানও  মারা যায়।

দুর্ঘটনার পর পুলিশ ও স্থানীয়দের সহযোগীতায় গুরুতর আহত ১০জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খাইরুল ইসলাম বলেন, নিহত‌দের মরদেহ পু‌লি‌শের কা‌ছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে।  তবে বাস‌ের চালক ও হেলপার পা‌লি‌য়ে‌ যাওয়ায় কাউকে আটক করা যায়নি।