| প্রচ্ছদ

এক সিনেমায় শাহরুখ-আলিয়ার সঙ্গে সালমান

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৮৬ বার। প্রকাশ: ১২ মার্চ ২০১৯ । আপডেট: ১২ মার্চ ২০১৯ ।

করণ জোহরের সঙ্গে মিলে শাহরুখ খান প্রযোজনা করেন ‘ডিয়ার জিন্দেগি’। ওই সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেন আলিয়া ভাট। বিশেষ ভূমিকায় ছিলেন কিং খান নিজেই। তার কয়েক বছর পর দুই প্রজন্মের তারকার আবারও একসঙ্গে অভিনয়ের সম্ভাবনা দেখা গিয়েছে।

জানা গেছে, সঞ্জয় লীলা বানসালির পরিচালনায় সিনেমাটিতে আরও থাকছেন বলিউডের ভাইজান সালমান খান।

ইতিমধ্যে ‘হাইওয়ে’ অভিনেত্রীর কাছে সিনেমাটির প্রস্তাব গেছে। আলিয়া এখনো সম্মতি না দিলেও প্রস্তাব যে না করবেন না তা বোঝাই যায়। এক সিনেমায় সঞ্জয় লীলা বানসালি, শাহরুখ খান ও সালমান খানের সঙ্গে কাজের অভিজ্ঞতা কারো নেই বলিউডে।

যদি রাজি হন, তবে এটি হবে সঞ্জয়ের সঙ্গে আলিয়ার প্রথম ছবি। এ নির্মাতা আগে আলাদা আলাদাভাবে সালমান ও শাহরুখের সঙ্গে করেছেন।

সালমানের ‘খামোশি: দ্য মিউজিক্যাল’ ও ‘হাম দিল দে চুকে সনম’-এর মতো ছবি পরিচালনা করেছেন সঞ্জয়। শাহরুখের সঙ্গে করেছেন ‘দেবদাস’।

দুই-একটি ক্যামিও চরিত্র বাদ দিলে ‘করণ অর্জুন’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ ও ‘হাম তুমহারে হ্যায় সনম’-এর পর এটি হবে সালমান ও শাহরুখ জুটির চতুর্থ ছবি।

এদিকে আপাতত ‘কলঙ্ক’ ব্যস্ত আছেন আলিয়া। এ ছবিতে অভিষেক বর্মণের পরিচালনায় আরও আছেন বরুণ ধাওয়ান,  মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা ও আদিত্য রায় কাপুর।

মন্তব্য