| প্রচ্ছদ

দেশের ফ্লাইট ধরেছেন ক্রিকেটাররা

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬৯ বার

দেশে ফেরার কথা ছিল তাদের ২১-২২ মার্চের দিকে। কিন্তু ক্রাইস্টচার্চের এবং বাংলাদেশ ক্রিকেট দলের মনের অবস্থা এমন যে, একদণ্ডও আর এখানে না। আলাদা আলাদ ফ্লাইটেও দ্রুত দেশে ফিরতে চেয়েছিল দল। 

দেশের ফ্লাইট ধরার আগে বিমানবন্দরে বাংলাদেশ দলের ক্রিকেটার। চোখে মুখে এখনও তাদের ভয় লেগে আছে। ছবি: বিসিবি

তামিম তো শুক্রবারই বলেন, ম্যাচ হলে হোক, আমি দেশে চলে যাবো। তাই জরুরিভিত্তিতে টিকিট সংগ্রহ করে স্বজনদের কাছে ফিরছেন ক্রিকেটাররা। শনিবার বাংলাদেশ সময় সকালে ফ্লাইটও ধরেছেন তারা।

বাংলাদেশ দলের কোচ, টেস্টে অধিনায়কত্ব করা মাহমুদুল্লাহ এবং ওপেনার তামিম ইকবাল এক ফ্রেমে। সবার চোখে-মুখে  লেগে আছে আতঙ্ক। দেশে না ফেরা অবধি যা মিলিয়ে যাওয়ার অবকাশ নেই। ছবি: বিসিবি

সব ঠিকঠাক থাকলে বাংলাদেশ সময় শনিবার রাত ১০টা ৪০ নাগাদ দেশে পৌঁছাবে বাংলাদেশ ক্রিকেট দল। ক্রিকেটার, কোচিং স্টাফ ও কর্মকর্তা মিলিয়ে যে দলটি নিউজিল্যান্ডে অবস্থান করছিল, তাদের মধ্যে ১৯ জনের গন্তব্য ঢাকা।

ক্যামেরায় চোখ পড়েছে মুস্তাফিজের। কিন্তু সে চোখে শুধুই আতঙ্ক। সিরিজ শেষ না করেই দেশে ফিরছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। ছবি: বিসিবি

বোলিং কোচ কোর্টনি ওয়ালশ এবং ফিল্ডিং কোচ রায়ান কুক যাবেন উইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকায়। শুরুতে ১৯ জনের টিকিট একসঙ্গে পাওয়া নিয়ে সংশয় থাকলেও শেষ পর্যন্ত তা জোগাড় করা সম্ভব হয়েছে।

বিমানবন্দরে উৎসুক দৃষ্টি-প্রশ্ন মাহমুদুল্লাহদের প্রতি। কিন্তু নির্বেকার তারা। কোথাও যেন আটকে আছে দৃষ্টি।ছবি: বিসিবি

মন্তব্য