| প্রচ্ছদ

পরিবার বিয়ের জন্য চাপ দিচ্ছে, ভারতে গিয়ে জানালেন জয়া

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬৪ বার

জয়া আহসান। বাংলাদেশ ও পশ্চিমবঙ্গ দুই জায়গাতেই সমান তালে কাজ করছেন। গত ১৫ মার্চ ভারতের প্রভাবশালী ইংরেজি দৈনিক ইন্ডিয়ান এক্সপ্রেস এর বিনোদন ও লাইফস্টাইলভিত্তিক ম্যাগাজিন ‘ইনডালজ’ এ জয়াকে নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে। যে প্রতিবেদনে নানা বিষয় কথা বলেন জয়া। সেখানে যে ছবিগুলো প্রকাশিত হয় সেগুলোও হয়েছে আলোচিত। কারণ বাংলাদেশ এমন ফটোশুটে জয়াকে দেখা যায়নি কখনও। ফটোশুটে জয়া বেশ  আবেদনময়ী হয়ে হাজির হয়েছেন।

প্রতিবেদনে জয়া বলেন, অবসর সময় তার পোষা কুকুর ক্লেওর সঙ্গে কাটাতে পছন্দ তার। শুটিংয়ের ব্যস্ততা না থাকলে নিজের মধ্যে থাকেন তিনি। নিজেকে নিয়ে ব্যস্ত থাকেন। বাগানের যত্ন নেন। নিজের আরও অনেক কিছু। খবর- সমকাল অনলাইন

জয়া আহসান

 

কাজের বাইরের এ সময়টাতে গণমাধ্যম থেকে দূরে থাকতেই পছন্দ বলে জানান জয়া। সেখানে জয়া তার আরেকটি পোপন খবর বলেছেন। সেটা হচ্ছেন জয়া নাকি ভীষণ লাজুক। তার এ খবর জানেন না কেউ। 

কলকাতায় এখন নিয়মিত কাজ করছেন জয়া। সেখানে নায়িকাদের সঙ্গে তার ভালো সম্পর্কের কথা জানিয়েছেন তিনি। তেমন কোন ছেলে বন্ধু নেই তার। নেই প্রেম করার সময়ও। 

প্রেমের সময় নেই, তাহলে কি বিয়ের কথা ভাবছেন না অভিনেত্রী? পছন্দের কেউ কি তবে নেই? প্রশ্ন শুনে জয়া  হেসে উঠেন। বলেন, ‘এখন পর্যন্ত না। বিয়ের পরেও করা যাবে। এত দ্রুত আমি ঘরোয়া পরিবেশে নিজেকে বন্দী করতে চাচ্ছি না। আমি আরও কাজ করতে চাই। পরিবার থেকে অবশ্য বিয়ের চাপ আসছে। কিন্তু আমি না শোনার ভান করে বসে থাকি।’

জয়া আহসান

 

পরের প্রশ্ন আসে, তিনি তার জীবনসঙ্গীর কাছে কী কী গুণ আশা করেন? জয়া বললেন, ‘আমি চেহারাকে এত গুরুত্ব দেই না। আমার জীবনসঙ্গীকে অবশ্যই বিচক্ষণ, অনুভূতিশীল এবং প্রতিশ্রুতিশীল মানুষ হতে হবে। একজন সৃজনশীল ব্যক্তিকে কদর করার মতো মন-মানসিকতা থাকতে হবে তার।’

এদিকে সম্প্রতি জয়া আহসান কলকাতার ‘বিনি সুতোয়’ ছবির কাজ শেষ করেছেন। এতে তার বিপরীতে আছেন ঋত্বিক চক্রবর্তী। ছবিটির ডাবিং শুরু হবে কিছু দিনের মধ্যে। 

 অন্যদিকে বাংলাদেশে জয়া আহসান অভিনীত ‘বিউটি সার্কাস’ ছবির ফার্স্টলুক প্রকাশ পেয়েছে। এতে সার্কাসকন্যা ‘বিউটি’ রূপে দেখা গেছে জয়াকে।  

মন্তব্য