| প্রচ্ছদ

মিমির আসনে শ্রাবন্তীকে প্রার্থী করার ছক বিজেপির

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬৪ বার

বেশ কিছু চমক দিয়ে লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।সোমবার নিজের বাড়িতে এক সম্মেলন করে রাজ্যের ৪২টি আসনের প্রার্থীর নাম জানান তৃণমূল নেত্রী।

প্রার্থী তালিকায় চমক দেখিয়েছেন মমতা বন্দোপাধ্যায়। কলকাতার টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, শতাব্দী রায় ও মুনমুন সেনের মতো নায়িকাদের প্রার্থী করে সবাই অবাক করে দিয়েছে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী।

মমতা এই প্রার্থী তালিকা ক্ষমতাসীন বিজেপি নড়েচড়ে বসেছে। গ্ল্যামারের পাল্টা গ্ল্যামার দেয়ার ছক আকছে মোদির দল।মিমি ও নুসরাতের পাল্টা হিসেবে টালিউডের আরেক হার্টথ্রুব নায়িকা শ্রাবন্তীকে প্রার্থী করতে চাইছে বিজেপি।

জানা গেছে, আগামীকাল সোমবার প্রার্থী তালিকা ঘোষণা করবে বিজেপি। ইতিমধ্যেই বিজেপি নেতা দিলীপ ঘোষ আভাস দিয়েছেন, একাধিক চমক থাকবে বিজেপির প্রার্থী তালিকায়।

যাদবপুরে মিমি চক্রবর্তীকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। আর বসিরহাটের প্রার্থী হয়েছেন নুসরাত। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে আলোচনা।নায়িকাদের পক্ষে জনমতও তৈরি হচ্ছে।

তাই মমতা এই ফর্মূলা কাজে লাগাতে চায় বিজেপিও। মিমি ও নুসরতের পাল্টা হিসেবে শ্রাবন্তীকে প্রার্থী দাঁড় করাতে তার সঙ্গে যোগাযোগ শুরু করে দিয়েছে মোদির দল।

যাদবপুর ও দক্ষিণ কলকাতার মধ্যে একটি আসনে শ্রাবন্তীর কথা ভাবছে বিজেপি। যাদবপুরে শ্রাবন্তী প্রার্থী হলে প্রতিদ্বন্দ্বিতা হবে মিমির সঙ্গে। দুই সুদর্শনীর এই প্রতিদ্বন্দ্বিতা বেশ জমে উঠবে বলে ধারণা করা হচ্ছে।

বিজেপির নারী উইংয়ের নেত্রী লকেট চট্টোপাধ্যায় একজন খ্যাতনামা টালিউড অভিনেত্রী।তিনি বিষয়টি দেখভাল করছেন। তিনি বলছেন, মিমির বিপরীতে সমকালীন ও বাণিজ্যিক ছবির অভিনেত্রী হিসেবে শ্রাবন্তীই বিজেপির অগ্রাধিকার।

মন্তব্য