| প্রচ্ছদ

ময়লার কথা বলে ৮০ হাজার টাকা নিয়ে চম্পট দিল যুবক

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ৯০ বার। প্রকাশ: ২০ মার্চ ২০১৯ । আপডেট: ২০ মার্চ ২০১৯ ।

পায়ে ময়লা লেগেছে বলে এক মহিলার ভ্যানিটি ব্যাগ থেকে কৌশলে ৮০ হাজার টাকা ও একটি মোবাইল সেট নিয়ে চম্পট দিল এক যুবক। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে নওগাঁর আত্রাই উপজেলা সদরের বেইলী ব্রীজের নিকট এই ঘটনা ঘটে। এই ঘটনায থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।


জানা গেছে উপজেলার ভরতেতুলিয়া গ্রামের মরহুম মুক্তিযোদ্ধা খায়রুল ইসলামের বিধবা স্ত্রী ও আত্রাই মোল্লা আজাদ মেমোরিয়াল কলেজের লাইব্রেরীয়ান মেহের নিগার(৫৮) বুধবার ১১টার দিকে নিজের বেতন ও স্বামীর মুক্তিযোদ্ধা ভাতাসহ ৮০ হাজার টাকা স্থানীয় সোনালী ব্যাংক থেকে উত্তোলন করে নিজ বাসার উদ্দেশ্যে রওনা দেন। বেলা সাড়ে ১১টার দিকে তিনি আত্রাই বেইলী ব্রিজের উপর পৌছলে এসময় এক যুবক তাকে উদ্দেশ্য করে বলেন ম্যাডাম আপনার পায়ে ময়লা লেগেছে। সাথে সাথে ওই মহিলা পায়ের ময়লা পরিস্কার করতে লেগে যায়। এই ফাঁকে ওই যুবক কৌশলে মহিলার কাছে থাকা ভ্যানেটি ব্যাগ থেকে ৮০ হাজার টাকা ও একটি মোবাইল সেট নিয়ে চম্পট দেয়। সেখান থেকে কিছুদূর বাসার পর ওই মহিলা ভ্যানিটি ব্যাগে দেখেন টাকা ও মোবাইল নেই। এই ঘটনায় তিনি বুধবার দুপুরে আত্রাই থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। 


এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছিনতাইকারীদের আটক ও ছিনতাই হওয়া টাকা উদ্ধারের চেষ্টা চলছে। 

মন্তব্য