| প্রচ্ছদ

নওগাঁর রাণীনগরে হোলি খেলার সময় দু’পক্ষের মারামারি: আহত ১০

রাণীনগর উপজেলা (নওগাঁ) সংবাদদাতা
পঠিত হয়েছে ৯৬ বার। প্রকাশ: ২৫ মার্চ ২০১৯ । আপডেট: ২৫ মার্চ ২০১৯ ।

নওগাঁর রাণীনগরে হোলি খেলার সময়  দু’পক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটেছে । এতে উভয় পক্ষের অন্তত: ১০জন আহত হয়েছে। আহতদের রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে । ঘটনাটি ঘটেছে রোববার বিকেলে উপজেলার চককুতুব এলাকায় । 
রাণীনগর হাসাপাতালে চিকিৎসাধীন সুবত চন্দ্র (৩২) জানান, দোল পূর্ণিমা উপলক্ষে রোববার দুপুরে হোলি খেলা নিয়ে উপজেলার  চককুতুব থেকে বের হয়ে মন্দিরে মন্দিরে প্রদর্শন করছিলেন। এসময় একই এলাকার চককুতুব এলাকা থেকেও হোলি খেলার একটি দল বের হয়। দু’টি দল উপজেলার চকমুনু মন্দিরে গেলে সেখানে অপর দল বক্সে উচ্চ স্বরে গান বাজনা করছিল এবং ছেলে মেয়েদের গায়ে ধাক্কা দিচ্ছিল । এসময় উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা এবং মারপিটের ঘটনা ঘটে। এরই জ্বের ধরে বিকেল সাড়ে চারটা নাগাদ চককুতুব এলাকার দল চকমুনু দলের রথিন্দ্রনাথের বাড়ীতে গিয়ে মারপিট করতে থাকে। এসময় খবর পেয়ে চকমুনু দলের লোকজন ছুটে গেলে উভয় পক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। এতে চককুতুব দলের সুবত চন্দ্র (৩২),রথিন্দ্রনাথ (২৫),তাপস চন্দ্র (২২) এবং বিপুল চন্দ্র (২১)সহ  আরো ২/৩ জন আহত হয় । এছাড়া চকমুনু দলের চঞ্চল বর্মন (২৫),প্রদীপ বর্মন (২৪),পবিত্রা বর্মন (২৩) ও সুসিল বর্মন (৩৫) আহত হয় । আহতদের সাথে সাথে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে চককুতুব দলের রথিন্দ্রনাথের অবস্থা আশংকাজনক হওয়ায় গতকাল সোমবার নওগাঁ সদর হাসাপাতালে স্থানান্তর করা হয়েছে। তবে ঘটনাটি নিয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে বলে উভয় দলের লোকজন জানিয়েছেন।

 রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান, এবিষয়ে এখনো কোন পক্ষ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে
 

মন্তব্য