| প্রচ্ছদ

ধুনটে শ্বশুর বাড়ির পাশে গাছে জামাইয়ের ঝুলন্ত লাশ

ধুনট উপজেলা (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ২৩৮ বার। প্রকাশ: ৩০ মার্চ ২০১৯ । আপডেট: ৩০ মার্চ ২০১৯ ।

বগুড়ার ধুনটে শ্বশুর বাড়ির পাশের গাছ থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার বিলকাজুলী গ্রামে। আব্দুল মোমিন (৩৫) নামে যার লাশ উদ্ধার করা হয়েছে তার বাড়ি সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার পাঁচগাছি গ্রামে। তিনি ওই গ্রামের আশরাফ আলীর ছেলে। তবে তিনি শ্বশুর বাড়িতেই স্ত্রী ও সন্তান নিয়ে ঘরজামাই হিসেবে বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, আব্দুল মোমিন প্রায় ৯ বছর আগে বিলকাজুলী গ্রামে গোলাম হোসেনের মেয়ে মরিয়ম খাতুনকে বিয়ে করেন। তার দু’বছর পর থেকে তিনি স্ত্রীকে সঙ্গে নিয়ে শ্বশুর বাড়িতে বসবাস শুরু করে। টুটল নামের এক ছেলে সন্তান রয়েছে। আব্দুল মোমিন পেশায় কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করতেন।
শনিবার সকাল ৬টার দিকে গ্রামবাসী শ্বশুর গোলাম হোসেনের বাড়ির পাশে বেলজিয়াম গাছের সাথে রশি দিয়ে ঝুলানো আব্দুল মোমিনের লাশ ঝুলতে দেখেন। এরপর তারা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ প্রায় তিন ঘন্টা পর লাশটি উদ্ধার করে।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন জানান, ময়না তদন্তের জন্য আব্দুল মোমিনের লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলাও দায়ের হয়েছে। আব্দুল মোমিনের মৃত্যুর কারণ জানতে চাইলে তিনি বলেন, ‘এটা আমরা এখনও জানতে পারিনি।’

মন্তব্য