| প্রচ্ছদ

ফিরে এলো সেই আগের ইরফান

পুন্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৯৭ বার। প্রকাশ: ০৪ এপ্রিল ২০১৯ । আপডেট: ০৪ এপ্রিল ২০১৯ ।

মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরে গত ৯ মার্চ সকালে হঠাৎ দেখা যায়, মুখে রুমাল বেঁধে কেউ একজন বেরিয়ে আসছেন। সেখানে উপস্থিত লোকজন প্রথমে তাকে চিনতে না পারলেও পরে ঠিকই ফটোগ্রাফাররা  তাকে চিনে ফেলে। তখন জানা যায়, প্রায় আট মাস যুক্তরাজ্যের হাসপাতালে ক্যানসারের চিকিৎসা শেষে মুম্বাই ফিরেছেন ইরফান খান। 

এরপর ইরফান খানকে আবারও মুখে রুমাল বাধা অবস্থায় দেখে যায় মুম্বাইয়ে প্রযোজক দিনেশ বিজনের ম্যাডক ফিল্মসের অফিসের বাইরে গাড়িতে। এবার আর মুখে রুমাল বেঁধে নয়, বেশ ফুরফুরে ইরফান খান। গত সোমবার মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে সেই আগের ইরফান খানকে। 

আর বুধবার টুইটারে তিনি সুস্থতার বিষয়টি নিশ্চিত করে টুইট করেছেন। টুইটে ইরফানের সুস্থতার খবর জেনে তার বন্ধু ও ভক্তরা যারপনাই খুশী হোন। 

ইরফান লিখেছেন, 'জয়ের পেছনে ছোটার পথে কোনো একটা সময়ে আমরা ভুলে যাই যে ভালোবাসা কত জরুরী। আমাদের বিপদে, আমাদেরকে স্মরণ করা হয়। জীবনের এই ধাপে পদচিহ্ন রাখা হলো। সবার ভালোবাসা এবং সমর্থনের জন্য কৃতজ্ঞ। আমার সুস্থ হওয়ার পথকে সহজ করে দিয়েছে এই ভালোবাসা। আমি আবার ফিরেছি আপনাদের কাছে। হৃদয়ের অন্তঃস্থল থেকে ধন্যবাদ।'

গত বছরের মার্চে চিকিৎসার জন্য লন্ডনে উড়াল দেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খান। সেখানে গিয়ে তিনি নিশ্চিত হন বিরল ক্যানসারে আক্রান্ত হয়েছেন তিনি। দীর্ঘ এক বছর পর তার সুস্থতার খবর পাওয়া যায়।

সুস্থ হয়ে ফিরেই  'হিন্দি মিডিয়াম-টু' ছবির শুটিং শুরু করেছেন ইরফান খান। সুস্থ হওয়ার পরে এটাই প্রথম ছবি তার। ছবিতে ইরফানের বিপরীতে দেখা যাবে কারিনা কাপুরকে। এই ছবিতে কারিনা পুলিশের ভূমিকায় অভিনয় করবেন।

মন্তব্য