| প্রচ্ছদ

ভুল চিকিৎসায় মরতে বসেছিলেন টেলি অভিনেত্রী

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৮৭ বার

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় মুখ জুহি পারমার। বহুদিন ধরে অভিনয় করে নিজের প্রতিভার স্বাক্ষর রেখেছেন তিনি। আরেকটু হলেই হয়তো ভুল চিকিৎসায় জীবনটাই যেত তার! কীভাবে ভুল চিকিৎসায় মরতে বসেছিলেন জুহি- ভারতীয় সংবাদমাধ্যমে সেই ভীতিকর পরিস্থিতি বর্ণনা করেছেন তিনি।

ইন্ডিয়া টুডে জানায়, হলি উৎসব পালন করতে তার ঘনিষ্ঠ বান্ধবী আশকা গোরাডিয়ার বাড়িতে গিয়েছিলেন  জুহি পারমার। সেখানে হঠাৎ  অসুস্থ হয়ে পড়লে নিকটস্থ হাসপতালে নিয়ে যাওয়া হয়  তাকে। এরপরই ভুল চিকিৎসায় মৃত্যুমুখে পৌঁছে যান এ অভিনেত্রী। সদ্য সেই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন নায়িকা।

জুহি জানান, ওইদিন হঠাৎ তার নাক বন্ধ হয়ে যায়। নিঃশ্বাস নিতে সমস্যা দেখা দেয় । এরপরেই আশকা ও তার স্বামী জুহির চিকিৎসার ব্যবস্থা করেন। এজন্য তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জুহি।

এদিকে  কীভাবে ভুল চিকিৎসার শিকার হয়েছিলেন জুহি এ নিয়ে তার বান্ধবী  আশকা সাংবাদিকদের বলেন, হলির দিন ডিনারে জুহি আর তার মেয়ে আমার বাড়িতে এসেছিল। সবকিছু ঠিকঠাক চলছিল। হঠাতই জুহি বমি করতে শুরু করে। নাক বন্ধ হয়ে যায়। তার পরই নিঃশ্বাস বন্ধ হয়ে যেতে থাকে ওর। আমরা দেরি না করে দ্রুত তাকে নিকটস্থ  হাসপাতালে নিয়ে যাই। কিন্তু সেখানে ভুল ওষুধ দেওয়ার ফলে ওর সমস্যা আরও বেড়ে যায়।

তিনি আরও জানান, সমস্যাটা বুঝতে পেরেই নিজেদের দায়িত্ববোধ থেকে জুহিকে ওই হাসপাতাল থেকে বের করে আনেন তারা। সেখান থেকে  দ্রুত অন্য একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

এরপর সঠিক চিকিৎসার ফলে ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন তিনি। কিন্তু মারাত্মক কিছু ঘটনা ঘটে যেতে পারত যে কোনও মুহূর্তে। প্রথম হাসপাতালের বিরুদ্ধে ভুল চিকিৎসার  কোনও লিখিত অভিযোগ জানিয়েছেন কিনা- এ নিয়ে  প্রকাশ্যে বলতে চাননি কেউই।

মন্তব্য